বাবার জন্য দোয়া চাইলেন হাবিব ওয়াহিদ

ফাইল ছবি

বাবার জন্য দোয়া চাইলেন হাবিব ওয়াহিদ

অনলাইন ডেস্ক

দেশের পপ সংগীতের কিংবদন্তি তারকা ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে (হার্ট অ্যাটাক) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর বারডেম হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এদিকে ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবিব ওয়াহিদ বাবার অসুস্থতা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লেখেন, “সবাইকে অভিবাদন! সবার কাছে স্পষ্ট করা প্রয়োজন, আমার বাবা মৃদু হার্ট অ্যাটাকের পরে গত রাত থেকে হাসপাতালে ভর্তি আছেন।

তবে কিছু লোক এটিকে প্রকৃত অবস্থার চেয়ে অনেক বেশি খারাপ বলে প্রচার করছে।

তিনি আরও লেখেন, “তাই দয়া করে কোনো মিথ্যা তথ্য পেয়ে বিভ্রান্ত হবেন না। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। আগামীকাল তার এনজিওগ্রাম করা হবে।

আপনাদের সবার ফোন ধরতে না পারার জন্য দুঃখিত। সবাই বাবার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন। ধন্যবাদ। ”

প্রসঙ্গত, ফেরদৌস ওয়াহিদের অসংখ্য গান রয়েছে যা মানুষের মুখে মুখে প্রশংসিত। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘ওগো তুমি যে আমার কতো প্রিয়’, ‘আমি এক পাহারাদার’,‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’, ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দেনা’। এ ছাড়া তিনি এ প্রজন্মের শিল্পী প্রীতম হাসানের দারুণ জনপ্রিয় ‘খোকা’ গানেও কণ্ঠ দিয়েছেন।

২০২০ সালে গান থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। পরে ২০২১ সালের শুরুর দিকে তিনি তার সিদ্ধান্ত বদলান। সেসময় তিনি জানান, গান থেকে বিদায় নিচ্ছি না। গান করব, তবে স্টেজ শো আর টিভি শোতে আমাকে দেখা যাবে না।

কয়েকবছর ধরেই শহুরে কোলাহল থেকে এড়িয়ে নিজের জন্মস্থান মুন্সীগঞ্জের শ্রীনগরে স্থায়ীভাবে বসবাস করছেন ফেরদৌস ওয়াহিদ। প্রয়োজনীয় কাজ ছাড়া ঢাকায় আসা হয় না তার।

news24bd.tv/আলী