ফের মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ফের মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পূজা সরকার

ফের মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

পল্লবী, বিদিশা, মঞ্জুষা, সরস্বতীর পর ফের কলকাতায় উঠতি মডেলের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বাঁশদ্রোণীর ফ্ল্যাট থেকে আরেক উঠতি তরুণী মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই মডেল। যদিও ওই ফ্ল্যাট থেকে তরুণীর কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

জানা যায়, শয়নকক্ষেই ফাঁস দিয়েছেন ওই তরুণী, যা নিয়ে এখন এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই উঠতি মডেলের নাম পূজা সরকার (১৯)। তাঁর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। ওই তরুণীর মরদেহ আপাতত ময়নাতদন্তের জন্য এম আর বাঙ্গুর হাসপাতালে পাঠানো হয়েছে।  

জানা যায়, পূজা নামের ওই তরুণী তাঁরই এক বান্ধবীর সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। শনিবার রাত পর্যন্ত পূজা বান্ধবীর সঙ্গে তাঁর ফ্ল্যাটে ছিলেন। পূজার বান্ধবীর বক্তব্য অনুসারে, সন্ধ্যায় যখন তাঁরা আড্ডা দিচ্ছিলেন, ঠিক সে সময় পূজার ফোনে তাঁর বয়ফ্রেন্ডের ফোন আসে। তখন তিনি সেখান থেকে উঠে নিজের ঘরে চলে যান। এরপর পূজা সেই যে ঘরের দরজা বন্ধ করে দেন, আর খোলেননি। বহুবার তাঁকে ডাকাডাকি করা হলেও কোনো সাড়াশব্দ মেলেনি।  

তখন ওই তরুণীর বান্ধবী বাধ্য হয়ে তাঁদের প্রতিবেশীদের ডাকাডাকি শুরু করলে প্রতিবেশীরা জড়ো হয়। তখনই তাঁরা দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে দেখে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন পূজা। তড়িঘড়ি বাঁশদ্রোণী থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পূজার মরদেহ উদ্ধার করে।  

মডেলের প্রেমিককে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। তাঁদের মধ্যে অশান্তি হয়েছিল কি না, ওই তরুণী মানসিক অবসাদে ভুগছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

পূজা সম্প্রতি মডেলিং দুনিয়ায় পা রেখেছিলেন। উত্তর ২৪ পরগনার গাইঘাটার বাসিন্দা পূজা। তাঁর পড়াশোনা গোবরডাঙা হিন্দু কলেজে। ছয় মাস আগে বাঁশদ্রোণী থানার উল্টো দিকের একটি বহুতলের এক তলা ভাড়া নেন তিনি। গভীর রাতে বাড়ি ফিরতেন পূজা।  

স্থানীয়দের দাবি, দুই তরুণ আসা-যাওয়া করতেন পূজার ফ্ল্যাটে। রাতবিরেতে চিৎকার করতেও শোনা যেত তাঁদের। পূজার প্রেমিকের সম্পর্কে বান্ধবীর থেকে তথ্য নিচ্ছে পুলিশ।

news24bd.tv/কামরুল