২৩ বছরের সংসার ভেঙে এসআই টুটুলের দ্বিতীয় বিয়ে

২৩ বছরের সংসার ভেঙে এসআই টুটুলের দ্বিতীয় বিয়ে

অনলাইন ডেস্ক

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনে যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী এসআই টুটুল।

তানিয়া আহমেদের ভাষ্য, সমঝোতার মাধ্যমে আমাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। ও ওর জীবন নিয়ে ভালো থাকুক। আমার মন্তব্যের কিছু নেই।

জানা গেছে, বিচ্ছেদের পর টুটুল-সোনিয়া ২০২২ সালে তিনে দ্বিতীয় বিবাহ করেন। পাত্রী নিউইয়র্ক প্রবাসী শারমিনা সিরাজ (সোনিয়া)। সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে। নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি।

চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকাণ্ডের সাথে যুক্ত আছেন।

টুটুলকে বিয়ে করা প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সাথে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া।

এসআই টুটুল বলেন, ‘আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিশিয়ালি ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড, তাই বিয়ের সিদ্ধান্ত নিই। ’

১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর