ভৈরবে পর্যটকবাহী নৌকায় ডাকাতি, ইউপি সদস্য গ্রেপ্তার

ভৈরবে পর্যটকবাহী নৌকায় ডাকাতি, ইউপি সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরবে পর্যটকবাহী নৌকায় ডাকাতির অভিযোগে ইউনিয়ন পরিষদের সদস্য মো. শহীদকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শহীদ আগানগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। রোববার ভৈরব থেকে ১৪ সদস্যের একটি পর্যটক দল ইঞ্জিনচালিত নৌকায় করে জেলার নিকলী হাওরে বেড়াতে গিয়ে ডাকাতের কবলে পড়েন।

এ ঘটনায় ভুক্তভোগী পর্যটকদের পক্ষে ভৈরব পৌরসভার জগন্নাথপুর এলাকার মাকসুদ হাসান নামে এক ব্যক্তি ভৈরব নৌ-পুলিশ ফাঁড়িতে মামলা দায়ের করেন। এ ঘটনায় ইউপি সদস্য শহীদ জড়িত বলে মামলায় উল্লেখ করা হয়।

ভৈরব নৌ-পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভৈরব থেকে রবিবার ১৪ সদস্যের পর্যটকের একটি দল ইঞ্জিনচালিত নৌকা নিয়ে জেলার নিকলী হাওরে ঘুরতে যান। ফেরার পথে সন্ধ্যা পৌনে সাতটার দিকে ভৈরব উপজেলার লুন্দিয়া খলাপাড়া এলাকায় পৌঁছালে ডাকাতদলের কবলে পড়েন তারা।

ডাকাত দলটি অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ১২টি ফোন ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

মামলার বাদী মাকসুদ হাসান জানান, ডাকাত দলটি নৌকায় করে এসে আমাদের ওপর চড়াও হয়। নৌকায় উঠেই মারধর করে ও অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের সাথে থাকা সকল জিনিসপত্র নিয়ে যায়।

ভৈরব নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রবিবার সন্ধ্যায় ডাকাতির ঘটনায় ইউপি সদস্য শহীদ জড়িত। ডাকাতি করার সময় দুর্বৃত্তরা এলাকাবাসীর বাধার মুখেও পড়েছিল।

সে সময় ডাকাত দলটি এলাকাবাসীর তাড়া খেয়ে নৌকা ফেলে পালিয়ে যায়। নৌকাটি এখন পুলিশের হেফাজতে রয়েছে। এ মামলায় এখন পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/কামরুল