জুয়া খেলায় বাধা দেয়ায় গর্ভবতী নারীকে মারধর

সংগৃহীত ছবি

জুয়া খেলায় বাধা দেয়ায় গর্ভবতী নারীকে মারধর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় সাত মাসের অন্তঃসত্ত্বা নারী মাহফুজা ও তার স্বামীকে বেধড়ক পিটিয়েছে জুয়াড়িরা। পরে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় বেশ কয়েকজন জুয়াড়ির নাম উল্লেখ্য করে থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী নারীর স্বামী মো. আবুল বাসার।

রবিবার (৭ আগস্ট) বেলা এগারোটা দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগীরসিট গ্রামের জহুরা খাতুনের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত জুয়াড়িরা হলো, একই গ্রামের আব্দুল হামিদের ছেলে জালাল উদ্দীন (৪০), মৃত কমর উদ্দিনের ছেলে মো. কামরুল সরকার (৪৫), শাহজাহান (৩০) ও ইমান আলী (৩২)।

ভুক্তভোগী নারীর স্বামী আবুল বাসার বলেন, ‘আমার বাড়ির পাশে আমার ফুফু জহুরা খাতুনে বাড়িতে প্রতিনিয়ত জুয়ার আসর বসে। আমি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে প্রতিবাদ করলে অভিযুক্ত জুয়ারীরা আমাকে এলোপাতাড়ি মারতে থাকে। আমার চিৎকারে আমার অন্তঃসত্ত্বা স্ত্রী এগিয়ে এলে জুয়ারীরা আমার স্ত্রীকেও বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে মাটিতে ফেলে দেয়।

এরপর আমার মা শিল্প আক্তার ও ভাই অমিত এগিয়ে এসে আমাদের উদ্ধার করতে গেলে তাদেরকেও মারধর করে ওরা। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ’

তিনি আরও জানান, মারধরের পর থেকে আমার স্ত্রীর অবস্থা বেশি ভালো না। আমার সন্তান নষ্ট হওয়ার আশংকায় আছি। আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ঘটনায় ভুক্তভোগী নারী মাহফুজা আক্তার বলেন, হট্টগোলের শব্দে বাড়ি থেকে বের হয়ে দেখি ওরা আমার স্বামীকে মারধর করছে। আমি রক্ষা করতে গেলে ওরা আমাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। এরপর আমি আর কিছু বলতে পারিনি। বাড়ির মালিক জহুরা খাতুন মুঠোফোনে বলেন, ‘আমি গরিব মানুষ, এজন্য ওরা ভয় দেখিয়ে নিয়মিত আমার ঘরে বসে জুয়া খেলে। আমি প্রতিবাদ করতে সাহস পাইনা। ’

অভিযুক্ত জুয়ারী ইমান আলী বলেন, ঘটনার সময় আমি এখানে উপস্থিত ছিলাম। তাদের মধ্যে মারামারি হয়ছে, আমি উভয় পক্ষকে সামাল দিয়েছি। জুয়া খেলার বিষয়ে আমি বলতে পারবো না। তবে সেখানে উপস্থিত থাকার কারণ ‍সম্পর্কে সদুত্তর দিতে পারেননি তিনি।

শ্রীপুর থানার পরিদর্শক অপারেশন আনিসুল আশিকীন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/আজিজ