দুই ইজিবাইকের সংঘর্ষে কব্জি বিচ্ছিন্ন চিকিৎসকের
দুই ইজিবাইকের সংঘর্ষে কব্জি বিচ্ছিন্ন চিকিৎসকের

দুই ইজিবাইকের সংঘর্ষে কব্জি বিচ্ছিন্ন চিকিৎসকের

শেরপুর প্রতিনিধি

শেরপুরে দুই ইজিবাইকের সংঘর্ষে আব্দুল কাদির জিলানী (৫২) নামে এক পল্লী চিকিৎসকের ডান হাত বিচ্ছিন্ন হয়েছে। গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে শহরের মোবারকপুর মহল্লায় ওই দুর্ঘটনা ঘটে। জিলানী খড়িয়াকাজিরচর ইউনিয়নের দক্ষিণ খড়িয়া এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে। ওই ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকালে তাকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর শহর থেকে ওষুধ কিনে ইজিবাইকে বাড়ি যাচ্ছিলেন পল্লী চিকিৎসক আব্দুল কাদির জিলানী। শহরের মোবারকপুর মহল্লার বাঁশতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে দ্রুত গতিতে আসা আরেকটি ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে জিলানীর ডান হাত অপর ইজিবাইকের রডে লেগে কবজি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে যায়।

এছাড়া মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান তিনি। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পৌরসভার স্থানীয় কাউন্সিলর মো. বাবুল মিয়া বলেন, পল্লী চিকিৎসক জিলানীর হাত রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে হাতটি উঠিয়ে ইজিবাইকের ছিটের ওপর রাখে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে ইজিবাইক দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, ওই ঘটনায় ইজিবাইক দুটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর

পাঠকপ্রিয়