শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন অনন্ত জলিল   

সংগৃহীত ছবি

শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন অনন্ত জলিল   

অনলাইন ডেস্ক

জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলীকে সরগরম ঢালিউড পাড়া। কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খারাপ সময় পার করছিলেন তারা। গতকাল শুক্রবার শাকিব-বুবলী দু'জন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ার পরদিনই আজ শনিবার শুটিংয়ে ফিরেছেন তারা।

সম্প্রতি চিত্রনায়ক শাকিবের দ্বিতীয় সন্তানের মুখ মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর তা নিয়ে কথা বলেন চিত্রনায়িকা বর্ষা। শাকিব-বুবলীর সন্তান নিয়ে বর্ষা কথা বললেও অভিনেতা অনন্ত জলিল কথা বলেছেন শাকিব খান প্রসঙ্গে।

অনন্ত জলিল বলেন, শাকিব খান যা করেছেন সেটি তার ব্যক্তিগত বিষয়।

মিডিয়ায় সন্তান লুকানোর বিষয়টি চলচ্চিত্রাঙ্গনকে প্রভাবিত করবে কি না–এ প্রসঙ্গে নায়ক অনন্ত মনে করেন, শুধু শাকিবের এই ইস্যু নয়, যেকোনো বদনামই চলচ্চিত্রে সুনাম বয়ে আনে না।

ব্যাঙ্কারস ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের আয়োজনে গতকাল শুক্রবার সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে হাজির হয়ে ‘দিন: দ্য ডে’খ্যাত এই তারকা বলেন, ‘মিডিয়ায় আসা নানা ঘটনার মাঝে শাকিবের এ ঘটনা চাপা পড়ে যাবে, মানুষ ভুলে যাবে। মিডিয়ায় গুরুত্ব পাবে অন্য ঘটনা। তাই তাদের প্রতি শুভকামনা রইল। আমি চাই সবাই ভালো থাকুক। ’

জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে সরগরম ঢালিউড পাড়া। কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খারাপ সময় পার করছিলেন দু'জন। গতকাল শুক্রবার শাকিব-বুবলী দু'জন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ার পরদিনই আজ শনিবার শুটিংয়ে ফিরেছেন তারা।

news24bd.tv/রিমু