ঝিনাইদহে নিখোঁজের ৫দিন পর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

প্রতীকী ছবি

ঝিনাইদহে নিখোঁজের ৫দিন পর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহে হরিনাকুন্ডু উপজেলার রিশখালী গ্রামে নিখোঁজের ৫ দিনপর হাফিজুর রহমান হাফিজ (৪০) নামে একজনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে ওই উপজেলার একটি বিল থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। হাফিজুর রহমান রিশখালী গ্রামের সোহরাব হোসেনের ছেলে ও দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্দার আলীর ভাতিজা।

সাবেক চেয়ারম্যান সাবদার আলীর জানান, গত ৪ অক্টোবর বুধবার রাত ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়।

পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৭ অক্টোবর নিহতের ভাই জাফিরুল ইসলাম বাদী হয়ে হরিনাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরি করে। আজ রোববার দুপুরে গ্রামের লোকজন রিশখালী বিলে মাছ ধরতে যায়। এসময় হাফিজুর রহমানের ব্যবহৃত একটি মোবাইল ফোন পায় তারা। মোবাইল ফোনটি পাওয়ার পর ফোনটি হাফিজুর রহমানের বলে শনাক্ত করে পরিবার।

এরপর সাবেক চেয়ারম্যান সাব্দার আলী গ্রামের লোকজন নিয়ে ওই বিলে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে মাটির নিচেই পুঁতে রাখা হাফিজুর রহমানের পা দেখতে পায় তারা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। নিহতের ঘাড়ে ও পিঠে কোপের চিহ্ন পাওয়া গেছে।

সাবেক চেয়ারম্যান আরও জানায়, পূর্ব শত্রুতার জের ধরে আমার ভাতিজাকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করছি।

হরিনাকুন্ডু থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে প্রথমে হরিনাকুন্ডু থানায় রাখা হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠনো হবে।

news24bd.tv/তৌহিদ