আরও বড় শাস্তি পেলেন রামোস 

সংগৃহীত ছবি

আরও বড় শাস্তি পেলেন রামোস 

অনলাইন ডেস্ক

রেঁসের বিপক্ষে ফ্রেঞ্চ লিগ আঁ’তে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সের্হিও রামোস। তবে ওই সিদ্ধান্ত নেওয়ায় রেফারির সঙ্গে তর্কে জড়ানোয় নতুন করে শাস্তি পেলেন এই পিএসজি ফুটবলার। লিগের শৃঙ্খলা কমিটি তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে তাকে। এর মধ্যে এক ম্যাচের নিষেধাজ্ঞা স্থগিত থাকছে।

পুরো বিষয়টি বিবেচনা করে লিগ ‘আঁ’র শৃঙ্খলা কমিটি রামোসকে এই শাস্তি দিয়েছে। খবরটি নিশ্চিত করে পিএসজি এক বিবৃতিতে বলেছে, নিষেধাজ্ঞার কারণে মার্শেই ও আজাসিওর বিপক্ষে খেলবেন না রামোস। তবে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে বেনফিকা ও মাকাবি হাইফার বিপক্ষে খেলতে বাধা নেই রামোসের।

সের্হিও রামোসের জন্য এই লাল কার্ড নতুন কিছু নয়।

স্প্যানিশ লিগে রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় হরহামেশাই লাল কার্ড দেখতেন তিনি। কখনও কড়া ট্যাকেলের কারণে, কখনও আবার মেজাজ হারিয়ে মাঠ ছাড়তে হতো তাকে। রেঁসের বিপক্ষে পাওয়া লাল কার্ড পিএসজির হয়ে রামোসের দ্বিতীয়। ক্লাব ফুটবলে সবমিলিয়ে সংখ্যাটা ৮।

এদিকে, এক ম্যাচ মাঠের বাইরে থাকতে হচ্ছে নেইমারকেও। রামোসের লাল কার্ড পাওয়ার দিন বদলি হয়ে মাঠে নেমে হলুদ কার্ড দেখেন নেইমার। ফ্রান্সের ঘরোয়া ফুটবলে সবশেষ ১০ ম্যাচে তৃতীয় হলুদ কার্ড দেখায় এক ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলারকে।

news24bd.tv/সাব্বির