বড় পর্দা কাঁপাতে সালমান আসছেন ঈদ এবং দীপাবলিতে

সংগৃহীত ছবি

বড় পর্দা কাঁপাতে সালমান আসছেন ঈদ এবং দীপাবলিতে

অনলাইন ডেস্ক

আগামী বছর দুটি বড় উৎসবে বড় পর্দায় আসছেন সালমান খান। আজ পৃথক দুটি ঘোষণায় নিজেই এ খবর দিয়েছেন বলিউড মেগাস্টার। এপ্রিলে ঈদে ‘কিসি কা ভাই কি কা জান’ এবং নভেম্বরে দীপাবলিতে টাইগার সিরিজের তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে বড় পর্দায়।

ফরহাদ সামঝির পরিচালনায় কিসি কা ভাই কিসি কা জান মুক্তি পাওয়ার কথা ছিল এ বছরের শেষের দিকে।

বড় দিন উপলক্ষে মুক্ত পাওয়ার কথা ছিল এই সিনেমার। তবে এই সিনেমা এখন আসবে আগামী বছর। যে সময় মুক্তি পাওয়ার কথা ছিল মনিষ শর্মা পরিচালিত টাইগার থ্রির।

তবে আজ দুপুরে টাইগার থ্রি মুক্তি সময় পিছিয়ে দেওয়া হয়।

সালমান খান এবং এই সিনেমার প্রযোজক প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস জানায় ঈদ নয়, দীপাবলিতে মুক্তি দেওয়া হবে এই সিনেমা। এরপরই ভক্তদের মনে প্রশ্নের উদয় হয় কেন পিছিয়ে দেওয়া হলো এই সিনেমা।

বিকেলে তার উত্তর নিজেই দিলেন সালমান খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও একটি ঘোষণায় কিসি কা ভাই কিসি কা জানের নতুন পোস্টার রিলিজের মাধ্যমে ঘোষণা আসে বড় দিন থেকে সরে গিয়ে ঈদে এই সিনেমা আসবে। যে কারণেই পিছিয়ে যায় টাইগার থ্রির মুক্তির দিন।

 

Tiger3 now on Diwali 2023 n Kisi Ka Bhai Kisi Ki Jaan on Eid 2023. Let’s celebrate Eid, Diwali with #KBKJ and #Tiger3. And this Xmas with #Cirkus pic.twitter.com/u31vNelgZw

— Salman Khan (@BeingSalmanKhan) October 15, 2022

 

সালমানের একই পোস্টে কিসি কা ভাই কিসি জানের পিছিয়ে যাওয়ার কারণও জানা গেছে। ওই সময় রোহিত শেঠী এবং রনবীর সিংয়ের সার্কাস যাতে এককভাবে মুক্তি পায় সে জন্যই সালমান এমন সিদ্ধান্ত নেন। ভারতের প্রখ্যাত পরিচালক রোহিতের সঙ্গে আগে থেকেই বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে সালমানের। এর আগে সালমানের কারণে রোহিত তার সূর্যবংশী সিনেমার মুক্তির সময় পিছিয়ে নেন।

উল্লেখ্য, কিসি কা ভাই কিসি কা জানের প্রযোজক সালমান নিজেই। তার সালমান খান ফিল্মসের ব্যানারে তৈরি হচ্ছে এই সিনেমা। সালমান ছাড়াও অ্যাকশন-কমেডি ঘরানার এই সিনেমায় আরও দেখা যাবে দক্ষিণি তারকা ভেঙ্কটেশ দজ্ঞুবতি, পূজা হেগড়ে, জগাপতি বাবুকে।

অন্যদিকে, বিগ বাজেটের টাইগার থ্রিতে সালমানের বিপরীতে যথারীতি থাকছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে আরেক বলিউড তারকা ইমরান হাশমিকে।

news24bd.tv/সাব্বির