অভিনেত্রীর মৃত্যুতে সাবেক প্রেমিককে সন্দেহ পুলিশের

সংগৃহীত ছবি

অভিনেত্রীর মৃত্যুতে সাবেক প্রেমিককে সন্দেহ পুলিশের

ভারতীয় টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্করের মৃত্যুর ঘটনায় অভিযোগের তীর প্রায় পুরোপুরি ঘুরে গেল সাবেক প্রেমিক রাহুল নাভলানির দিকে। ভারতীয় গণমাধ্যম বলছে, হবু স্বামী অভিনন্দন সিংহ নন, সব কিছুর মূলেই সেই রাহুল! সাবেক প্রেমিকার বিয়ে ভাঙতেই হবু স্বামীর কাছে প্রেমিক রাহুল আপত্তিকর ছবি পাঠাতেন এমন একটি সুইসাইড পুলিশের হাতে নোট হাতে এসেছে।  

এ ঘটনায় অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এরই মধ্যে মামলা দায়ের করা হয়েছে সাবেক প্রেমিক রাহুল এবং তার স্ত্রী দিশার বিরুদ্ধে। আনন্দবাজার পত্রিকায় এ তথ্য জানানো হয়েছে।

 

ভারতীয় পুলিশ বলছে, সুইসাইড নোটে বৈশালী লিখে গিয়েছেন- রাহুল আমায় শারীরিক এবং মানসিকভাবে শেষ করেছে। শেষে ও বলেছিল, আমায় কিছুতেই বিয়ে করতে দেবে না। আর ঠিক তা-ই করল।

রাহুলের স্ত্রী দিশাকে নিয়েও লিখেছেন অভিনেত্রী বৈশালী।

তার কথায়, রাহুলের স্ত্রী দিশা সব জানে। কিন্তু সবার সামনে আমার নামে বাজে কথা বলে ও। পরিবারকে বাঁচাতে চায়, আর কিছুই না। রাহুল সেটারই সুবিধা নিয়েছে। ও জানত, আমি কিছুই করতে পারব না, তাই আমার জীবনটা তছনছ করে দিল। আমি কিছু করতে পারলাম না, কিন্তু আইন আর সৃষ্টিকর্তা হয়তো ওদের শাস্তি দেবে।

জানা যায়, পেশায় ব্যবসায়ী রাহুলের সঙ্গে আগে সম্পর্কে জড়িয়েছিলেন বৈশালী। কিন্তু যখনই অন্য পুরুষের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়, তাতে বাধা হয়ে দাঁড়ায় রাহুল। একের পর এক বিয়ে ভাঙার পিছনে রাহুলকেই দায়ী করে গিয়েছেন অভিনেত্রী তার সুইসাইড নোটে। এ দিকে বৈশালীর মৃত্যুর পর থেকেই পলাতক রাহুল।  

এ ঘটনা নিয়ে এসিপি মতিউর রহমান বলেছেন, ‘বৈশালীকে হেনস্থা করতেন রাহুল। অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা ছিল বৈশালীর। তা নিয়ে রাহুল তাঁক বিরক্ত করতেন। শুধু তা-ই নয়, বৈশালীর সম্পর্কে নানা গুজব রটিয়ে বেড়াতেন তিনি।  

উল্লেখ্য, রবিবার (১৬ অক্টোবর) গুজরাটের ইনদোরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বৈশালীর দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। ঘর থেকে পাওয়া গেছে সুইসাইড নোট। বৈশালীর সুইসাইড নোট থেকেই রহস্যের কিনারা করার চেষ্টা করছে ইনদোর পুলিশ।  

news24bd.tv/হারুন