সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ি খাদে, নিহত ১

সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ি খাদে

সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ি খাদে, নিহত ১

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির সাজেকে পর্যটকবাহী খোলা জিপ অর্থাৎ চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক পর্যটক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৮ জন। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের হাউজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. সাগর আহমেদ (৩২)।

আহতরা বর্তমানে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা জানান, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন কেন্দ্র ভ্রমণ শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে নয় পর্যটকবাহী খোলা জিপ অর্থাৎ চাঁদের গাড়িতে করে রওনা দেন। পর্যটকবাহী গাড়িটি খাগড়াছড়ি জেলার হাউজ পাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় মো. সাগর নামে এক পর্যটকের।

গাড়িতে থাকা আট পর্যটকরা মারাত্মক আহত হয়।

আহতরা হলেন, মনিয়া মুন (২৯), বর্ণা আক্তার (৩২), নূর নাহার (২৫), লিটু (৩২),  দিদার হোসেন (২৬)। তাৎক্ষণিকভাবে বাকী তিন জনের নাম পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ ও সেনাবাহিনী। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে রাঙামাটির সাজেক থানার কর্মকর্তা (ওসি) মো. নুরুল হক জানান, আহতরা আশংকামুক্ত  আছেন। তবে তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

তিনি জানান, নিহত সাগরের বাড়ি ঢাকার নারায়নগঞ্জে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/রিমু