'আধুনিক স্বর্ণশিল্পের রূপকার সায়েম সোবহান আনভীর'

ফাইল ছবি

'আধুনিক স্বর্ণশিল্পের রূপকার সায়েম সোবহান আনভীর'

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) সাবেক সভাপতি ও বাজুস স্ট্রান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিংয়ের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায় বলেছেন, ‌'দেশের ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর আধুনিক স্বর্ণশিল্পের রূপকার। '

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বাজুস কেন্দ্রিয় কার্যালয়ে সংগঠনটির গাজীপুর জেলা শাখার নেতৃবৃন্দের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ডা. দিলীপ কুমার রায়।

ল

তিনি বলেন, সারাদেশে সাধারণ জুয়েলারি মালিকরা বাজুসের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার ফল পাচ্ছেন। প্রশাসনও জুয়েলারি মালিকদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।

প্রশাসনের হয়রানি আগের চেয়ে অনেক কমেছে। চুরি ও ডাকাতির গহনা উদ্ধারে পুলিশ এখন ব্যাপক সক্রিয়। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে জুয়েলারি শিল্প নতুন উচ্চতায় পৌঁছে যাবে।

ন্ন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাজুস উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, বাজুসের সহ-সম্পাদক মাসুদুর রহমান, সমিত ঘোষ অপু, বাজুস কার্যনির্বাহী কমিটির সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, রিপনুল হাসান প্রমুখ।

সভায় বাজুসের গাজীপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত করে সংগঠনটির কেন্দ্রিয় সহ-সম্পাদক সমিত ঘোষ অপুকে আহবায়ক করে ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। এই আহবায়ক কমিটি গাজীপুর জেলায় নতুন সদস্য সংগ্রহ শেষে নির্বাচন প্রক্রিয়ার মধ্য দিয়ে গঠিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।