মেসির পর মত পাল্টে ফেললেন ডি মারিয়াও

সংগৃহীত ছবি

মেসির পর মত পাল্টে ফেললেন ডি মারিয়াও

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপ শেষেই জাতীয় দল থেকে অবসর নেবেন, এমনটাই ছিল আনহেল ডি মারিয়ার ভবিষ্যৎ পরিকল্পনা। তবে বিশ্বকাপ জয়ের পর সিদ্ধান্তে বদল এনেছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। চ্যাম্পিয়নের জার্সি গায়ে আরও কিছুদিন জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাবেন বলে মনঃস্থির করেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছে, আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’।

লিওনেল মেসি সরাসরি কিছু না বললেও, বিশ্বকাপ শুরুর আগে তার কথাতে বোঝা যাচ্ছিল, বিশ্বকাপ শেষে অবসর নিতে পারেন তিনিও। তবে কাতারের লুসাইল স্টেডিয়ামে গত রোববার বিশ্বকাপ জয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেসি জানিয়ে দেন, এখনই অবসর নিচ্ছেন না তিনি। বিশ্ব চ্যাম্পিয়ন দলের হয়ে খেলে যেতে চান আরও কটা দিন।

ডি মারিয়া নিজে এ ব্যাপারে কিছু না বললেও, টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদক গাস্তন এদুল জানিয়েছেন, আর্জেন্টিনার জার্সিতে খেলা চালিয়ে যেতে চান ডি মারিয়া।

প্রীতি ম্যাচ, বিশ্বকাপ বাছাইপর্ব এমনকি ২০২৪ কোপা আমেরিকার জন্যও তাকে পাওয়া যেতে পারে। গাস্তন এদুল টুইটে জানান, ‘আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাবেন আনহেল ডি মারিয়া। কত দিন পর্যন্ত খেলবেন, তা নিশ্চিত নয়। চ্যাম্পিয়ন হিসেবে খেলাটা উপভোগ করতে চান তিনি। ’

টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়, তরুণদের সুযোগ করে দিতে বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসর নিতে চেয়েছিলেন ডি মারিয়া। কাতারে বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে জাতীয় দলের হয়ে দারুণভাবে ক্যারিয়ার শেষের সুযোগও পেয়েছেন তিনি। কিন্তু বিশ্বকাপে ভালো পারফরম্যান্স আত্মবিশ্বাস বাড়িয়েছে এই উইঙ্গারের। ফাইনালে গোলও পেয়েছেন। তাই আরও কিছুদিন খেলতে চান।

আগামী বছর ২০ থেকে ২৮ মার্চের মধ্যে মাঠে নামবে কাতারে তৃতীয়বারের মতো বিশ্বকাপ জেতা আর্জেন্টিনা। সেটি প্রীতি ম্যাচ কিংবা বাছাইপর্বের ম্যাচও হতে পারে। তখন প্রথমবারের মতো তিন তারকার জার্সি পরে মাঠে নামবেন দলটির খেলোয়াড়েরা। মেসির মতো ডি মারিয়াও জার্সিটি পরে খেলতে চান।

news24bd.tv/সাব্বির