রসিক কাউন্সিলর রিমান্ডে

রসিক কাউন্সিলর রিমান্ডে

অনলাইন ডেস্ক

রংপুরে বিজিবির গাড়িতে অগ্নিসংযোগের মামলায় গ্রেপ্তার নব নির্বাচিত কাউন্সিলর হারাধন রায় হারার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রংপুর মেট্রোপলিটন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন সোমবার (২ জানুয়ারি) বিকেলে  এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে হারাধন রায় হারার ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা (আইও) পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক সালেহ আহমেদ জিজ্ঞাসাবাদের জন্য এ আবেদন করেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২৭ ডিসেম্বর ভোট গ্রহণ শেষে নগরীর ৪নম্বর ওয়ার্ডের আমাশু কুকরুল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ফলাফল নিয়ে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় কেন্দ্রের সামনে বিজিবির একটি গাড়িতে প্রথমে ইটপাটকেল নিক্ষেপ এবং পরে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এ ঘটনায় দুইশ থেকে আড়াইশ জনকে অজ্ঞাতনামা আসামি করে পরশুরাম থানায় একটি মামলা করেন এক বিজিবি সদস্য। পরে মামলাটি তদন্তের জন্য ডিবির কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউন্সিলর হারাধন রায় হারাসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার আইও ডিবির পরিদর্শক সালেহ আহমেদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকায় জিজ্ঞাসাবাদের জন্য কাউন্সিলর হারার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।