ট্রেনের দরজায় বসা কাল হলো যুবকের

ট্রেনের দরজায় বসা কাল হলো যুবকের

অনলাইন ডেস্ক

ট্রেনের দরজা থেকে চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে নরসিংদীর রায়পুরা উপজেলার এক যুবকের। ৪৫ বছর বয়সের ওই যুবকের পরনে ছিল সবুজ রঙের লুঙ্গি, নীল শার্ট ও জিনসের জ্যাকেট। বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদীতে।

আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে উপজেলার মেথিকান্দা রেলস্টেশনের শ্রীরামপুর আউটারে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন রেলওয়ে পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম।

স্থানীয়রা বলছেন, ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি মারা যান। তিনি ওই ট্রেনের যাত্রী ছিলেন। চলন্ত ট্রেনের দরজা থেকে পড়ে হটাৎ চাকার নিচে চলে যান তিনি।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে আসা তিতাস কমিউটার ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল।

বেলা দুইটার দিকে মেথিকান্দা রেলস্টেশনে পৌঁছানোর আগেই শ্রীরামপুর আউটার এলাকায় যাওয়ার পর ওই ব্যক্তি ট্রেনের দরজায় বসা অবস্থায় নিচে পড়ে যান। এ সময় ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করেন। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, ট্রেনে কাটা পড়ে নিহত ব্যক্তির কাছ থেকে দুটি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। একটি মুঠোফোনের কললিস্টে থাকা কয়েকটি নম্বরে কল করে তাঁরা জানতে পেরেছেন, তাঁর বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদীতে।