একজনকে স্ত্রী দাবি করে দুই ব্যক্তির হাতাহাতি

একজনকে স্ত্রী দাবি করে দুই ব্যক্তির হাতাহাতি

অনলাইন ডেস্ক

আইরিন সুলতানা (৩৫) নামে এক নারীকে নিজের স্ত্রী দাবি করে দুই ব্যক্তি হাতাহাতি করেছেন। বুধবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সিলেটে নগরের লামাবাজার আয়েশা মেডিকেয়ারের সামনে এ ঘটনা ঘটে।

আইরিন সুলতানা কুমিল্লার দেবীদ্বার উপজেলার শাহজাহান মিয়ার মেয়ে। স্বামী দাবি করা ওই দুই ব্যক্তি হলেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার বাদিয়া গ্রামের মো. খোকন মিয়া (৪৫) এবং কুমিল্লার দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের কবির হোসেন (৩৬)।

জানা যায়, আইরিন সুলতানার সঙ্গে খোকন মিয়ার প্রায় ১৯ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের সংসারে চারটি সন্তান আছে। প্রায় চার বছর আগে স্ত্রী-সন্তানদের সিলেটের ভাড়া বাসায় রেখে মালদ্বীপে চলে যান খোকন। খোকন প্রবাসে যাওয়ার পর প্রেমের সম্পর্কে জড়িয়ে আইরিন প্রায় দেড় বছর আগে কবির হোসেনের সঙ্গে সংসার শুরু করেন।

কবির ও আইরিন আদালতে গিয়ে বিয়ে করেন। বিয়ের সময় আইরিন নিজেকে তালাকপ্রাপ্ত দাবি করেছিলেন। খবর পেয়ে দেশে ফিরে খোকন স্ত্রী আইরিনকে খুঁজতে থাকেন।

বুধবার বিকেলে লামাবাজার এলাকায় আইরিন ও কবিরকে পেয়ে যান খোকন। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে কাউন্সিলর রেবেকা আক্তার বলেন, দুই ব্যক্তিই ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করছেন। তাদের কাছে নাকি প্রমাণ আছে। পরে তিনজনকেই পুলিশের হাতে তুলে দিয়েছি।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, তিনজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনজনের মধ্যে সমঝোতা না হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কামরুল