চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করেছে পুলিশ।

অটোরিকশা চালক কনক মিয়ার মরদেহ উদ্ধার ও হত্যা মামলার ১৮ ঘণ্টা পর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার (২২ জানুয়ারি) অভিযান চালিয়ে হত্যা ও ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে। পরে সোমবার (২৩ জানুয়ারি) সকালে তাদের গোবিন্দগঞ্জে আনা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামপুরা সরকার পাড়া গ্রামের মেজাম্মেল হকের দুই ছেলে হেলাল মিয়া ও দেলাল মিয়া এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মন্ডলের ছেলে সৌরভ মন্ডল।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম জানান, গত ১৫ জানুয়ারি গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের অটোরিকশা চালক কনক মিয়া ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হয়ে বাড়ি ফিরে না আসায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। পরে ২১ জানুয়ারি স্থানীয়দের মুখে খবর পেয়ে উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের সিংড়াদিঘি পুকুর থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

এরপর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রংপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে।

এ জন্য স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার জন্য তাদের আদালতে হাজির করা হবে।

news24bd.tv/কামরুল