মুন্সিগঞ্জে আলোচিত জেসিকা হত্যার প্রধান আসামি বিজয় গ্রেপ্তার

জেসিকা মাহমুদ জেসি- ফাইল ছবি।

মুন্সিগঞ্জে আলোচিত জেসিকা হত্যার প্রধান আসামি বিজয় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

মুন্সিগঞ্জে বহুল আলোচিত স্কুলছাত্রী জেসিকা মাহমুদ জেসি হত্যা মামলার প্রধান আসামি ও জেসিকার প্রেমিক বিজয় রহমানকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর ওয়ারী থেকে গ্রেপ্তার করা হয়। বিজয় মুন্সিগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি ও শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুর রহমানের ছেলে। এর আগে ঘটনার সাথে সম্পৃক্ত বিজয়ের আরেক প্রেমিকা আদিবা আদিবা পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ হাসানের মেয়ে।

হত্যার পর থেকেই পলাতক ছিলো বিজয়। জেসিকার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার করা হয় বিজয়ের আরেক প্রেমিকা আদিবাকে। আদিবার স্বীকারোক্তিমূলক জবানবন্দি থেকে উঠে আসে চাঞ্চল্যকর সব তথ্য।

আদিবার স্বীকারোক্তির বরাতে পুলিশ জানায়, জেসিকা মাহমুদ ও আদিবা আক্তার দুজনের সঙ্গেই বিজয় রহমানের প্রেমের সম্পর্ক ছিল।

এর মধ্যে হঠাৎ আদিবাকে বিয়ের পরিকল্পনা করে বিজয়। বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হয়ে ওঠেন জেসিকা। এরপরই জেসিকাকে খুনের পরিকল্পনা করেন বিজয়। পরিকল্পনা অনুযায়ী আদিবার যোগসাজশে জেসিকাকে বাসায় ডেকে শ্বাসরোধে হত্যা করে বিজয়। এরপর জেসিকা ছাদ থেকে পড়ে মারা গেছে বলে নাটক সাজায় তারা।

জেসিকা মুন্সিগঞ্জের আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন গভর্নমেন্ট গার্লস হাই স্কুলের শিক্ষার্থী ও সৌদি আরব প্রবাসী সেলিম মাহমুদের মেয়ে। এ ঘটনায় জেসিকার ভাই মো. শাহরিয়ার জিদান বাদী হয়ে বিজয় ও আদিবার নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মুন্সিগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

news24bd.tv/FA