বিপিএল ফাইনাল: মিরপুর মাতাবেন জেমস-ওয়ারফেজ

সংগৃহীত ছবি

বিপিএল ফাইনাল: মিরপুর মাতাবেন জেমস-ওয়ারফেজ

অনলাইন ডেস্ক

দেখতে দেখতে শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। আর মাত্র দুটি ম্যাচেই হয়ে যাবে শিরোপার ফয়সলা। ইতিমধ্যে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। আগামীকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্স এবং সিলেট স্ট্রাইকার্সের মধ্যে একটি দল নিশ্চিত করবে ফাইনালের আরেক স্পট।

ফাইনালে শিরোপা লড়াইয়ের আগে অবশ্য চমক থাকছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে। ১৬ ফেব্রুয়ারি বিপিএল ফাইনালের দিন সংগীতানুষ্ঠান এবং আতশবাজির প্রদর্শনী দেখা যাবে।

আজ সোমবার মিরপুর শেরেবাংলায় বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘বিপিএল ফাইনালের দিন কিছু বাড়তি আয়োজন তো থাকবেই। সেই সঙ্গে দেশের যে নামকরা ব্যান্ডগুলো আছে, তাদের মধ্য থেকে কয়েকজনকে আমন্ত্রণ জানিয়েছি সংগীত পরিবেশনের জন্য।

এ ছাড়া ফায়ারওয়ার্কস, বিম শোর আয়োজন থাকবে। ’

কারা সংগীত পরিবেশন করবেন, এমন প্রশ্নে নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘বিশেষ করে জেমস, ওয়ারফেজ এবং মাকসুদ ভাই আছেন। উনাদের সঙ্গে যোগাযোগ হচ্ছে। আশা করছি উনারাই পারফর্ম করবেন। ’

বিপিএলের শুরুর দিকে শোনা যাচ্ছিল সমাপনি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য বিদেশ থেকেও তারকা উড়িয়ে আনা হতে পারে। তবে বিদেশি তারকাদের আনার সম্ভাবনা নাকচ করে বিসিবির প্রধান নির্বাহী বলেছেন, ‘এটা এই মুহূর্তে চ্যালেঞ্জিং বিষয় হয়ে যাবে। বর্তমান প্রেক্ষাপটে এটা আমাদের কাছে একটা অপশন বলে মনে হচ্ছে না। আমাদের জনপ্রিয় ব্যান্ড শিল্পী যারা আছেন, তাদের পারফরম্যান্সটাই আমরা চাচ্ছি। ’ 

news24bd.tv/সাব্বির