ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়ায় কুপিয়ে জখম

সংগৃহীত ছবি

ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়ায় কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়াকে কেন্দ্র করে দুই যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। রোববার (৫ মার্চ) উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দুলুভের কান্দি এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের বড় ভাই মোজাম্মেল বাদী হয়ে সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের শুকুরদী এলাকার মো. ইমন ও জহির পার্শ্ববর্তী দুলুভের কান্দি এলাকায় যায়।

ফেসবুকের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. শান্ত ও মো. ইউসুফসহ অজ্ঞাতনামা দুই থেকে তিনজন আসামি দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ইমনকে আহত করে।

এ সময় জহির তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরি দিয়ে কুপিয়ে আহত করা হয়। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত ইমন বলেন, শান্তর ফেসবুকে আমি লাভ রিয়েক্ট দিতে গিয়ে ভুলে হাহা রিয়েক্ট দিয়েছি।

পরে আবার ওই হাহা রিয়েক্ট কেটে দিয়েছি। কিন্তু শান্ত আমাকে মেসেঞ্জারে গালিগালাজ করে মারধরের হুমকি দেয়। শান্তসহ আরও কয়েকজন মিলে আমাকে ও আমার বন্ধু জহিরকে ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম গণমাধ্যমকে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
news24bd.tv/আলী