সুবর্ণচরে সংঘবদ্ধ ধর্ষণ: নিরাপত্তাহীনতায় সেই গৃহবধূ

সুবর্ণচরে সংঘবদ্ধ ধর্ষণ: নিরাপত্তাহীনতায় সেই গৃহবধূ

নোয়াখালী প্রতিনিধি

দাদীর কুলখানি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বাড়ি যাওয়ার পথে নোয়াখালীর সুবর্ণচরে ভূঁইয়ার হাট বাজারের পূর্ব পার্শ্বে মাদ্রাসার সামনে থেকে এক গৃহবধূকে (৩২) সিএনজিতে উঠিয়ে নিয়ে রাতভর আটক রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় জিজ্ঞাসার জন্য মঙ্গবার রাতে জড়িত সন্দেহে স্বাধীন নামে একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সোয়া ৯ টায়। মঙ্গলবার ভোরে ভিকটিম কোন মতে ছুটে বাড়িতে এসে পরিবারের স্বজনদের ঘটনাটি জানায়।

পরে বাড়ির লোকজন আহত ভিকটিমকে সিএনজি যোগে নোয়াখালী জেনারেল হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা দেন। বিষয়টি চরজব্বর থানাকে জানানো হয়েছে।

ভিকটিম জানান, স্বামী ও সন্তানদেরকে নিয়ে লক্ষ্মীপুর জেলা শহরে পৌরসভার জজকোর্ট সংলগ্ন ঝুমুর সিনেমা হলের পাশে বসবাস করেন। ভিকটিমের নিজ বাড়ি সুর্বণচর ভূঁইয়ার হাটের পূর্ব পাশে।

শনিবার তার দাদী মৃত্যুবরণ করেন। দাদীর খুলখানি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য লক্ষ্মীপুর থেকে সুবর্ণচরের ভূইয়ার হাটে আসেন। পরে পায়ে হেটে বাড়ি যাওয়ার পথে সোমবার রাত ৯ টায় কয়েকজন যুবক সিএনজি নিয়ে তার গতিরোধ করে এবং তাকে জোর পূর্বক সিএনজিতে উঠিয়ে ভূইয়ার হাটের পশ্চিমে মুক্তিযোদ্ধা নামক কলোনী এলাকায় একটি ফাঁকা বিল্ডিংয়ে আটকে রাখে ও কুলখানিতে দেওয়ার জন্য সঙ্গে থাকা টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে চারজন রাতভর ধর্ষণ করে। ভোরে তারা ঘুমিয়ে পড়লে কোনোমতে আমি পালিয়ে আসি এবং পরে চিকিৎসা নিয়েছি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এদিকে একটি মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব প্রিয় দাস জানান, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, এবং মামলার প্রস্তুতি চলেছে। আমরা আরও অধিক তদন্ত করছি। এদিকে থানায় অভিযোগ করায় নিরাপত্তাহীনতায় ভূগছে ভিকটিম।

news24bd.tv/তৌহিদ