ভাইরাল হওয়ার জন্য ভুয়া বিয়ের আয়োজন! 

সংগৃহীত ছবি

ভাইরাল হওয়ার জন্য ভুয়া বিয়ের আয়োজন! 

অনলাইন ডেস্ক

ভাইরাল হওয়ায় নেশায় ভুয়া বিয়ের আয়োজন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে লাহোর বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা। বিয়ের আয়োজন এমনভাবে সাজানো হয়েছে যে এর নাম দেওয়া হয়েছে ‘বলিউড দিবস’। বলিউড ছবিতে যেভাবে বিয়ের আয়োজন করা হয় ঠিক একই পদ্ধতিতে এ বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়া

কেউ বুঝতেই পারেনি এ বিয়ের আয়োজন সত্যি নয়। মূলত ওই বিভাগে দুজন সিনিয়রকে বর-কনে সাজিয়ে এ বিয়ের আয়োজন করা হয়। বলিউড সিনেমার বিয়ের আয়োজনে যে ধরনের পোশাক পড়া হয় এ বিয়েতে আগতরা সেই ধরনের পোশাক পরিধান করে। তাদের এ বিয়ের আয়োজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।

টুইটার ব্যবহারকারীদের মতে দু'জন সিনিয়রকে বেছে নেওয়া হয়েছিল। যারা কনে এবং বরের ভূমিকা পালন করে। তাদের সত্যিকার বর এবং কনের ভূমিকায় সাজানো হয়। এছাড়া যারা অথিতি হিসেবে এসেছেন তারাও জাঁকজমকপূর্ণ পোশাক পড়ে এতে অংশ নেয়। বিয়ের এ অনুষ্ঠানে শিশুরাও ছিল।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে এর ভিডিও শেয়ার করতেই মন্তব্যের বন্যা বয়ে যায়। অনেকে একে বিশ্ববিদ্যালয়ের বাৎসরিক ভুয়া বিয়ে বলে মন্তব্য করেছেন। কেউ আবার একে দারুণ আইডিয়া বলে মন্তব্য করেছেন। তবে একে ইতিবাচক হিসেবে নেওয়ার সংখ্যাই বেশি।  

news24bd.tv/আলী