বিশেষ অঙ্গের আকার একই করতে মরিয়া তিন বোন!

সংগৃহীত ছবি

বিশেষ অঙ্গের আকার একই করতে মরিয়া তিন বোন!

অনলাইন ডেস্ক

একসঙ্গেই পৃথিবীর আলো দেখেছিলেন তিন বোন। তাদের মধ্যে টানও চোখে পড়ার মতো। তিন বোনের এই সম্পর্ক যাতে আরও মজবুত হয়, তাই প্লাস্টিক সার্জারি করিয়ে হুবহু একই রকম দেখতে হয়েছেন।  

শুধু কি তাই? তিন বোনই যাতে তিন জনের অন্তর্বাস, পোশাক, জুতা ভাগাভাগি করে পরতে পারেন, তাই এক ছাঁচে গড়ে নিয়েছেন নিজেদের স্তন, পায়ের পাতাও।

খবর আনন্দবাজার।

বছর ২৭ এর হানা, ক্যাথরিন এবং নাদিয়া প্লাস্টিক সার্জারি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন। শুধু যে তাদের এক রকম দেখতে, তা-ই নয়। তারা তিন জনে একই রকম পোশাক পরেন এবং এক বিছানায় শুতেও যান।

 

ওই তিন বোনেরই বক্তব্য, তারা তিন জনেই তিন জনের পোশাক ঘুরিয়ে-ফিরিয়ে পরতে পারেন। এমনকি, তাদের পায়ের পাতার আকারও একই রকম। অনেকেরই হয়তো শুনতে অবাক লাগে। কিন্তু তারা এমন জীবনধারায় কোনও বদল আনতে চান না।

জন্মের পর থেকেই একসঙ্গে রয়েছেন তারা। একেবারে শিশুবয়স থেকেই একসঙ্গে খাওয়াদাওয়া, ঘুমানো, একই রকম জামা পরার মতো অভ্যাস রপ্ত করানো হয়েছিল তাদের। সেই থেকেই তিন বোনের মধ্যে এমন অদ্ভুত বন্ধন। তারা কেউই পরস্পরকে ছেড়ে থাকতে পারবেন না বলে ভবিষ্যতে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছেন।  

ক্যাথরিন বলেন, 'অনেকেই মনে করেন, এমন আচরণ শিশুসুলভ। অপরিণত মানসিকতার বহিঃপ্রকাশ মাত্র। কিন্তু আমরা একে অপরকে নিয়ে খুশি। আমরা যা করি, তা শুধুমাত্র নিজেদের ভাল লাগা এবং ভাল রাখার জন্য। '
news24bd.tv/আলী