শারীরিক অবস্থার উন্নতি নেই ডা. জাফরুল্লাহর, মেডিকেল বোর্ড গঠন

সংগৃহীত ছবি

শারীরিক অবস্থার উন্নতি নেই ডা. জাফরুল্লাহর, মেডিকেল বোর্ড গঠন

অনলাইন ডেস্ক

মুক্তিযোদ্ধা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। পরে আজ রোববার দুপুরে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।  

আজ রোববার বেলা ৩টায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। কিডনি, মেডিসিন, ভাসকুলার সার্জন, বক্ষব্যাধি বিশেষজ্ঞ, ইনটেনসিভিস্ট চিকিৎসা বিশেষজ্ঞদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

 

মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী অধ্যাপক ব্রি. জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব.) গণমাধ্যমকে বলেন, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা গত তিন দিনে তেমন কোনো উন্নতি না হওয়ায় আজ বেলা ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসা বিশেষজ্ঞদের নিয়ে মেডিকেল বোর্ডের সভা হয়। মেডিকেল বোর্ডের চিকিৎসকেরা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থাপনা দেন। ’ 

ডা. জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন কিডনি জটিলতায় ভুগছেন। গত ৫ এপ্রিল থেকে তিনি গুরুতর অসুস্থ এবং গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন।

তাঁর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

news24bd.tv/আলী