জমি নিয়ে বিরোধে নকলায় হত্যা, ফুলপুর থেকে আসামি গ্রেপ্তার 

জমি নিয়ে বিরোধে নকলায় হত্যা, ফুলপুর থেকে আসামি গ্রেপ্তার 

ময়মনসিংহ প্রতিনিধি:

শেরপুরের নকলায় বর্গাচাষী আলী হোসেনকে (৪৮) নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মো. খোকন মিয়া (২৫) নামের এক আসামিকে ময়মনসিংহের ফুলপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।  

আজ বুধবার ভোরে উপজেলার পয়ারী এলাকা থেকে তাকে করে র‌্যাব। পরে বুধবার দুপরে র‌্যাব অভিযুক্ত খোকনকে পুলিশের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।  

র‌্যাব-১৪’র ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, শেরপুরের নকলা উপজেলার চরবসন্তী পশ্চিম পাড়ার প্রয়াত নবাব আলীর ছেলে আলী হোসেন প্রতিবেশী সেলিম মিয়ার ৫০ শতাংশ জমি বর্গা চাষ করেন।

 

সেলিম মিয়ার ওই জমি নিয়ে প্রতিবেশী চর ভাবনা গ্রামের ইদ্রিস আলীদের সাথে বিরোধ চলছিল। ওয়ারিশ মূলে ওই জমির দাবি করে আসছিলেন ইদ্রিস আলী। বিরোধপূর্ণ জমিতে আলি হোসেন চাষ করার পর গত ৫ মে তার ভাই ও নিজের ছেলেকে নিয়ে ধান কাটতে যান। ওই সময়ই ইদ্রিস আলী লোকজন ধান কাটায় বাধা দিয়ে আক্রমণ করে।

 

এসময় আলী হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করা হলে তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহতের স্ত্রী নাসিমা আক্তার বাদী হয়ে ১৯ জনের নাম উল্ল­খসহ অজ্ঞাত পরিচয়ে আরও ২০ জনকে আসামি করে একটি মামলা করেন। ঘটনার পর থেকেই আত্মগোপনে থাকা আসামিদের ধরতে অভিযান শুরু করে র‌্যাব।  

news24bd.tv/কেআই