অচিরেই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে সক্ষম হবো : শহীদ উল্লা খন্দকার

অচিরেই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে সক্ষম হবো : শহীদ উল্লা খন্দকার

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব শহীদ উল্লা খন্দকার বলেছেন, ‘প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন। অচিরেই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে সক্ষম হবো। '

বুধবার (২৪ মে) ইন্টারন্যাশনাল সেন্টার ফর ইন্টিগ্রেটেড মাউন্টেন ডেভেলপমেন্ট (আইসিআইএমওডি) এর একটি প্রতিনিধি দল গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম আশ্রয়ণ প্রকল্প ও ভাসমান বেডে চাষাবাদ পরিদর্শন করতে যায়।

 পরিদর্শন শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে শহীদ উল্লা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২০৪১ সালের মধ্যে আমাদের দেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে। তাই আমাদের দেশের উন্নয়ন কর্মকাণ্ড দেখা ও তার স্বীকৃতি দিতেই বিভিন্ন দেশের উন্নয়ন প্রতিনিধি দল এখন আমাদের দেশে আসছেন।

আইসিআইএমওডি'র প্রতিনিধি দলের কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম আশ্রয়ণ প্রকল্প ও ভাসমান বেডে চাষাবাদ পরিদর্শনের বিষয়ে জানতে চাওয়া হলে শহীদ উল্লা খন্দকার বলেন, এই প্রতিনিধি দল আমাদের দেশের এ ধরণের আশ্রয়ণ প্রকল্প ও ভাসমান বেডে চাষাবাদ দেখে খুশি হয়েছেন।

তারা নিজ নিজ দেশে গিয়ে এই প্রকল্পগুলো বাস্তবায়ন করবেন বলে আমাদেরকে জানিয়েছেন।

এর আগে আইসিআইএমওডি এর প্রতিনিধি দলটি কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম আশ্রয়ণ প্রকল্পে এসে পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব শহীদ উল্লা খন্দকার তাদের স্বাগত জানান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম কবির, কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, উপজেলা কৃষি অফিসার নিটুল রায়, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম বাগচী, ঘাঘর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA