আম কুড়াতে গিয়ে স্কুলছাত্রী দলবদ্ধ ধর্ষণের শিকার 

প্রতীকী ছবি

আম কুড়াতে গিয়ে স্কুলছাত্রী দলবদ্ধ ধর্ষণের শিকার 

অনলাইন ডেস্ক

বগুড়ার নন্দীগ্রামে ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলেও অভিযুক্ত তিন বন্ধুকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এর আগে, মঙ্গলবার (২৩ মে) বিকেলে উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার বাঘারগাড়ী পুকুরপাড়ে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (২৪ মে) রাত পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেপ্তারের তথ্য পাওয়া যায়নি।

মামলার আসামিরা হলেন-উপজেলার ধুন্দার দারোগা পাড়ার আমজাদ আলীর ছেলে সৌরভ (১৯), বাবু হোসেনের ছেলে বাদল (২৬) ও বুদ্ধি আলীর ছেলে বায়োজিদ (১৯)।

মামলার বিবরণে ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে ঝড়-বৃষ্টি চলাকালে ধুন্দার স্কুলের পাশে একটি বাগানে ওই স্কুলছাত্রী আম কুড়াতে যায়। এ সময় সেখানে অবস্থান করছিল বখাটে তিন বন্ধু। ঝড় ও বৃষ্টির সময় আশপাশে লোকজন না থাকায় শিশুটির পথরোধ করে আম চায় তিন আসামি।

তাদেরকে আম দেয়ার সময় শিশুর মুখ চেপে ধরে বাঘারগাড়ী পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা। এ সময় একজন এই ঘটনাটি দেখে আশপাশের লোকজনকে খবর দেয়।  

স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে বখাটে তিন বন্ধু পালিয়ে যায়। পরে পুকুরপাড় থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।  

রাতেই স্কুলছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেন। তবে রাতভর অভিযান চালিয়েও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মামলা দায়ের হওয়ার পর থেকেই আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক