নিপুণ রায়ের নেতৃত্বে কেরানীগঞ্জে আ. লীগের অফিসে হামলার অভিযোগ

সংগৃহীত ছবি

নিপুণ রায়ের নেতৃত্বে কেরানীগঞ্জে আ. লীগের অফিসে হামলার অভিযোগ

অনলাইন ডেস্ক

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার ১২টার পর এই ঘটনা ঘটে। এতে ১৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ভাঙচুর চালায়।

এ সময় দলীয় অফিসে থাকা নেতাকর্মীরা বাধা দিতে গেলে তাদেরও মারধর করা হয়। তাদের হামলায় ১৫ জন আওয়ামী লীগ ও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মী আহত হন।

আহতেরা হলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি আজহার বাঙ্গালী, জিনজিরা আওয়ামী লীগ নেতা মো. আরিফ, সাবেক ছাত্রলীগ নেতা মো. মামুন শরীফ, ছাত্রলীগ নেতা মো. রিফাত, পুলক, শাহ জামাল, পারভেজ, সিয়াম হোসেন তাসলিম, মো. মারুফ হোসেন, রাজ, আল-আমিন, নেহাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু, মোস্তাকিন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা তাঁতী লীগ নেতা ইমরান সোহেল।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ই মামুন বলেন, বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে হামলা চালানো হয়।

তার সঙ্গে থাকা নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের ওপর চড়াও হয়, মারধর করে। অফিসও ভাঙচুর করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি আজহার বাঙ্গালী বলেন, আমি প্রতিদিনের মতো পার্টি অফিসে বসে পত্রিকা পড়ছিলাম। তখন দেখতে পাই নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে কয়েকজন আমাদের অফিসের দিকে এগিয়ে আসছে। তারা এসেই আমাদের অফিসে হামলা করে। আমি বাধা দিতে দাঁড়ালে অস্ত্র দিয়ে আঘাত করে, মারধর করে।

জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আরিফ বলেন, তাদের দেখে আমি এগিয়ে গেলে আমাকেও মারধর করে। আমাদের অফিস ভাঙচুর করে তারা।

news24bd.tv/SHS