ভাবির সঙ্গে পরকীয়া, বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

প্রতীকী ছবি

ভাবির সঙ্গে পরকীয়া, বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

অনলাইন ডেস্ক

বগুড়ার দুপচাঁচিয়ায় ভাবির সঙ্গে পরকীয়া প্রেম নিয়ে সৎ বড় ভাই শহীদ হাসান সুইটের (৩৫) ছুরিকাঘাতে ছোট ভাই শহীদ হোসেন মাসুম (৩৪) খুন হয়েছেন।

বুধবার রাতে উপজেলার সিও মোড় এলাকায় ট্রাক শ্রমিক ইউনিয়ন অফিস সংলগ্ন পানের দোকানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যায় জড়িত সুইটকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ এ তথ্য দিয়েছেন।

পুলিশ জানায়, মাসুম উপজেলার ডিমশহর তালুকদারপাড়ার সাবেক পৌর কাউন্সিলর আনোয়ার হোসেনের ছেলে। তিনি ট্রাক শ্রমিক ইউনিয়ন দুপচাঁচিয়া উপজেলা শাখা অফিসের পিয়ন পদে কর্মরত ছিলেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাসুম কর্মস্থলের পাশে বাচ্চু মিয়ার পানের দোকানের সামনে ছিলেন। এ সময় বড় ভাই পেশায় রং মিস্ত্রি সুইট সেখানে এসে ছোট ভাই মাসুমের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন।

এক পর্যায়ে সুইট কাছে থাকা ছুরি দিয়ে মাসুমের বুকে ও পিঠে আঘাত করেন। রক্তাক্ত ও অচেতন মাসুমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই এলাকাবাসী সুইটকে আটক করেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুইট জানিয়েছেন, তার স্ত্রীর সঙ্গে মাসুম পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তাই স্ত্রী ছয় মাস আগে তাকে ছেড়ে বাপের বাড়ি চলে যায়। এ ক্ষোভ থেকে তিনি ছোট ভাই মাসুমকে ছুরিকাঘাতে হত্যা করেছেন। নিহতের লাশ উদ্ধার ও হত্যায় জড়িত সুইটকে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার লাশ বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ও সুইটকে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কামরুল