কলেজছাত্রী ও তার মাকে অপহরণের ঘটনায় মামলা

কলেজছাত্রী ও তার মাকে অপহরণের ঘটনায় মামলা

৩ বখাটে ধরা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সুধারামের সাহেবের হাট এলাকায় কলেজছাত্রী ও তার মাকে অপহরণের ঘটনায় সুধারাম থানায় শনিবার রাতে মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরিফ, সুমন ও সোহেল নামে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

এর আগে শনিবার সকাল ১১টায় সুধারামের এর হায়দার মিয়ার হাট এলাকা থেকে সোনাপুর নিজ বাড়িতে আসার পথে সাহেবের হাট আবদুল্যাহপুর ব্যুরো এনজিও অফিসের সামনে থেকে রাকিব বাহিনীর নেতৃত্বে ৮-১০ জন বখাটে যুবক মাইক্রো যোগে কলেজছাত্রী তার মা’কে অটোরিক্সা গতিরোধ করে এবং মেয়েকে (কলেজছাত্রীকে) অস্ত্রের ভয় দেখিয়ে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। মা ও তার স্বজনদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ধাওয়া করে মাইক্রোবাসটি আটক করে এবং দুই যুবককে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

পরে ঘটনার সাথে জড়িত সোহেল নামে আরও একজনকে আটক করে। এ ঘটনায় কলেজ ছাত্রী বাদী হয়ে সুধারাম থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন।

ভিকটিমের (কলেজছাত্রী) মামা আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন বলেন, এরা রাকিব বাহিনীর কিশোর গ্যাং সদস্য। রাকিব দীর্ঘদিন থেকে আমার ভাগনীকে কলেজে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে।

তার বাবা একজন ইতালি প্রবাসী। ঘটনার দিন হায়দার মিয়ার হাট খালার বাড়ি থেকে আসার পথে বখাটে এই ঘটনা ঘটায়। এর আগে রাকিবের বাবা আখি ট্রান্সপোর্টের মালিক লিটনকে বারবার জানানোর পরেও তিনি বিষয়টি গুরুত্ব দেননি। আমি এদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

সুধারাম থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই চিরঞ্জীব বলেন, এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছে এবং তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

সুধারাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tvতৌহিদ