‘ওএমজি ২’ সিনেমার জন্য পারিশ্রমিক নেননি অক্ষয়!

সংগৃহীত ছবি

 ‘ওএমজি ২’ সিনেমার জন্য পারিশ্রমিক নেননি অক্ষয়!

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সাম্প্রতিক বক্স অফিস রেকর্ড তেমন ভালো নয়। একের পর এক ফ্লপ দিয়ে অনেকটাই ব্যাকফুটে তিনি। এর মধ্যে ‘গদর ২’র মতো ছবির সঙ্গে আদৌ পেরে উঠবে কিনা—এ নিয়ে শঙ্কা ছিল অনেকের মনে। তবে সব শঙ্কাকে হাওয়ায় উড়িয়ে দিয়ে বিশ্বব্যাপী বক্স অফিসে শত কোটি রুপির মাইলফলক ছুঁয়েছে অক্ষয় অভিনীত ‘ওএমজি ২’ ছবিটি।

যদিও এখনো প্রযোজকের লগ্নিকৃত অর্থ ফেরত আসেনি। কারণ, ছবিটির বাজেট ১৫০ কোটি রুপি। তবে ছবির যে ট্রেন্ড তাতে শিগগির মূলধন উঠিয়ে ব্যবসা তুলে নেবে—এমনটাই মনে করছেন বাণিজ্য বিশ্লেষকরা। জানা গেছে, এই সিনেমার জন্য নাকি এক টাকাও পারিশ্রমিক নেননি অক্ষয় কুমার!

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রযোজক অজিত আঁধারে জানিয়েছেন, অক্ষয় বরাবর অর্থনৈতিক এবং ক্রিয়েটিভভাবে এই ধরনের সাহসী ছবি নির্মাণের ক্ষেত্রে পাশে থাকেন।

তাই তিনি এবারেও কোনো টাকা নেননি এই ছবির জন্য।

‘ওএমজি ২’-এর প্রযোজক জানান, তার এবং অক্ষয়ের দীর্ঘদিনের সম্পর্ক। তারা একত্রে ‘ওএমজি’, ‘স্পেশাল ২৬’, ‘টয়লেট এক প্রেম কথা’র মতো ছবিতে কাজ করেছেন। অজিতের কথায়, ‘ওর সঙ্গে আমার বারবার স্ক্রিপ্ট নিয়ে কথা হয়েছে। যদিও সেটা এমনই কিন্তু আমরা দুজনেই এমন কিছু করতে চেয়েছিলাম যার অর্থ আছে। আর ওকে ছাড়া এই রিস্ক নেওয়াই যেত না। তিনি এই ছবির সঙ্গে অর্থনৈতিক এবং ক্রিয়েটিভ দুই ভাবেই যুক্ত ছিলেন। ’

২০১২ সালে মুক্তি পায় ‘ওএমজি: ও মাই গড’ সিনেমাটি। এতে ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। ১১ বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল। সিনেমাটির দ্বিতীয় পার্টে মহাদেবের ভূমিকায় দেখা গেছে অক্ষয়কে। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, ইয়ামী গৌতম, পবন মালহোত্রা, গেবিন্দ নামদেব, অরুণ গবিল, বিজেন্দ্র কালা প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন অমিত রায়।

News24bd.tv/AA