জুতার সোলে ৬ স্বর্ণের বার

জুতার সোলে ৬ স্বর্ণের বার

অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী জাহাজপোতা গ্রাম থেকে ৬টি স্বর্ণের বারসহ মো. রাজ্জাক আলী (৪৯) নামে এক চোরাকারবারিকে আটক করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি। উদ্ধার স্বর্ণের মূল্য ৬১ লাখ ৭০ হাজার টাকা বলে জানানো হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সীমান্তবর্তী জাহাজপোতা গ্রামের সাইনবোর্ডতলা নামক স্থানের তিন রাস্তার মোড় থেকে তাকে স্বর্ণের বারসহ আটক করা হয়।

আটক রাজ্জাক উপজেলার সীমান্তবর্তী মুন্সিপুর গ্রামের হোসেন আলির ছেলে।

চুয়াডাঙ্গা ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মেজর রকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে বিজিবির একটি টহলদল বাংলাদেশ-ভারত সীমান্তের ৯৩ মেইন পিলারের ৭ সাব পিলারের কাছে জাহাজপোতা গ্রাম নামক স্থানে ওঁৎ পেতে ছিল। এসময় এক ব্যক্তিকে ওই পথে মোটরসাইকেলযোগে যেতে দেখে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। লোকটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যদের হাতে ধরা পড়ে। এসময় তার শরীর তল্লাশি করে জুতায় বিশেষ পদ্ধতিতে লুকিয়ে রাখা ৬টি সোনার বার জব্দ করে।

আটক রাজ্জাক আলী দামুড়হুদার মুন্সীপুর গ্রামের হোসেন আলীর ছেলে।

অতিরিক্ত পরিচালক আরো জানান, রাজ্জাক আলীর কাছ থেকে পাওয়া স্বর্ণ, মোটরসাইকেল ও একটি মোবাইলফোন জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।  ৭০০ গ্রাম ওজনের ওই স্বর্ণের দাম ৬১ লাখ ৭০ হাজার টাকা।

news24bd.tvতৌহিদ