মাকড়সার কামড়ে গায়কের মৃত্যু  

সংগৃহীত ছবি

মাকড়সার কামড়ে গায়কের মৃত্যু  

অনলাইন ডেস্ক

মাকড়সার কামড়ে এক ব্রাজিলিয়ান গায়কের মৃত্যু হয়েছে। ব্রাজিলিয়ান ওই গায়কের ডেলান মারাইস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। খবর ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান'র।

বুধবার প্রকাশিত দ্য সান'র এক প্রতিবেদনে বলা হয়,  গত ৩১ অক্টোবর ডেলান মারাইসের মুখে একটি মাকড়সা কামড়ে দেয়। সেদিন থেকে ভীষণ ক্লান্ত বোধ করতে থাকেন তিনি। এমনকি পাল্টে যেতে থাকে ক্ষতর জায়গার রংটাও। এমনটাই তাঁর স্ত্রী সেখানকার সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

এতে বলা হয়,মাকড়সার কামড়ের পর থেকেই নানা রকম লক্ষণ দেখা দিতে শুরু করে তাঁর দেহে। বাদ যায় না অ্যালার্জিক রিঅ্যাকশন। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয় তড়িঘড়ি করে। সাময়িকভাবে চিকিৎসা করে গত শুক্রবার ছেড়ে দেওয়া হয় এই গায়ককে। কিন্তু বিপদ এড়ানো গেল না। তাঁর আরও নানা রকম জটিলতা দেখা দেন। অবশেষে সোমবার ( ৬ নভেম্বর) চলে গেলেন তিনি।  

এই ব্রাজিলিয়ান গায়কের মৃত্যুর পর একই রকম বিপদের মুখোমুখি হয়েছেন তাঁর সৎ মেয়ে। ১৮ বছরের সেই যুবতীকে বর্তমানে হাসপাতালে ভর্তি করানো হয়েছে মাকড়সা কামড়ানোর পর। আপাতত তিনি স্থিতিশীল আছেন বলেই জানিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

ডেলান মারাইস মাত্র ১৫ বছর বয়সেই তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি মূলত ট্র্যাডিশনাল ব্রাজিলিয়ান সাউন্ডের উপরেই কাজ করতেন। জাবুম্বা, অ্যাকর্ডিয়ন, মেটাল ট্রায়াঙ্গেল, ইত্যাদি ব্যবহার করেই গান বাঁধতেন। তিনি এমন একটি মিউজিক ব্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন যেখানে কেবল তাঁরা তিনজন মিউজিশিয়ান ছিলেন।

ডেলান মারাইসের তুতো বোন ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম জি ওয়ানকে জানিয়েছেন, 'ও সবসময় ওর বন্ধুবান্ধবদের সঙ্গেই থাকত। ও ভীষণ আনন্দ করে বাঁচত। হাসিখুশি থাকত। খুব বড় মনের মানুষ ছিল ও। সবাইকে সবসময় সাহায্য করত। '

সূত্র: দ্য সান।

news24bd.tv/TR