চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও বিস্ফোরকসহ তিন জঙ্গি আটক

ম্যাপ

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও বিস্ফোরকসহ তিন জঙ্গি আটক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও বিস্ফোরকসহ তিন জঙ্গিকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার ধোবড়া গ্রামের মো. এনামুল  হকের ছেলে  মো. জেনারুল ইসলাম ওরফে মঈন (২৫),  একই এলাকার মো. জিল্লুর রহমানের ছেলে মো. রসুল বক্স (৫০) ও শিবনগর মোড়লপাড়া গ্রামের মৃত মছুর উদ্দিন মো. ইসলাম (৭০)।

আজ রবিবার ভোরে সদর উপজেলার বাবলাবোনা এলাকায় একটি আমবাগানে এ অভিযান চালানো হয়। আটককৃতদের বর্তমানে র‌্যাব হেফজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ এর কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল মুরাদ বলেন, “আটক জঙ্গিরা জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সদস্য। গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ”

তিনি জানান, বাবলাবোনা এলাকার একটি আম বাগানে আট থেকে ১০ জন জেএমবি সদস্য গোপন বৈঠক করছে- এমন সংবাদ পেয়ে ভোর ৪টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। অন্যরা পালিয়ে গেলেও নব্য জেএমবির তামিম-সারোয়র গ্রুপের এহসার ও গায়েরে এহসার সদস্য এই তিনজনকে আটক করে র‌্যাব।

তিনি আরো জানান, এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, ১১শ গ্রাম গান পাউডার ও তিনটি জিহাদি বই উদ্ধার করা হয়।

সম্পর্কিত খবর