নির্বাচন ছাড়া কেউ ক্ষমতায় আসুক, আওয়ামী লীগ চায় না: শেখ সেলিম

শেখ ফজলুল করিম সেলিম

নির্বাচন ছাড়া কেউ ক্ষমতায় আসুক, আওয়ামী লীগ চায় না: শেখ সেলিম

সামিউল আলিম,গোপালগঞ্জ

গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, নির্বাচনে কোনো কারচুপি হবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। নির্বাচন ছাড়া কেউই ক্ষমতায় আসুক এটা আওয়ামী লীগ চায় না। সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে আসতে হবে।

নির্বাচনের কোনো বিকল্প নেই।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, বিএনপি মানবতা লঙ্ঘন করছে। ট্রেনে আগুন দিয়ে মানুষ মারছে, ২০১৪ সালে তো ৬০০ লোককে হত্যা করেছে অবরোধ দিয়ে।

এখনও তারা অবরোধ দিয়ে যাচ্ছে। এভাবে দেশ চলতে পারে না।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, বিএনপি চায় মানুষের ভোটাধিকার যাতে স্থায়িত্ব না হয়। আমরা বলেছি আসেন পর্যবেক্ষক যত আছে দেখেন, নির্বাচনে কোথায় কোন ভুল আছে, তখন একটা প্রশ্ন হবে। কিন্তু সংবিধানকে ডিঙ্গিয়ে কিছু হবে না।

আরও পড়ুন: শনিবার যেসব জায়গায় বৃষ্টি হতে পারে

শেখ সেলিম বলেন, দেশে কি হবে সেটা দেশের জনগণ ঠিক করবে, বাইরের কোনো দেশ হস্তক্ষেপ করতে পারবে না। বঙ্গবন্ধু সেটা করে গেছে, বাইরের কোন লোক দেশের স্বাধীনতা, গণতন্ত্র ও মানবতায় হস্তক্ষেপ করতে পারবে না।

শেখ সেলিম আরও বলেন, প্রধানমন্ত্রী পরিষ্কারভাবে বলেছেন নির্বাচনে কোনো কারচুপি হবে না। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। আগে বিএনপি নির্বাচনটা করে দেখুক। এখন বঙ্গবন্ধুর মত অসহযোগ আন্দোলন দিচ্ছে। কোথায় খেজুর গাছ আর কোথায় কচু গাছ! এরা এত বড় নেতা হয়ে গেছে। বঙ্গবন্ধুর এক আঙ্গুলের তলে সব বাঙালি উঠে পড়ে নাচতো।

news24bd.tv/কেআই