গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচনের কোনো বিকল্প নেই: শেখ হেলাল

সংগৃহীত ছবি

গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচনের কোনো বিকল্প নেই: শেখ হেলাল

বাগেরহাট প্রতিনিধি

বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ হেলাল উদ্দিন বলেছেন, দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সংসদ নির্বাচনের কোনো বিকল্প নেই। আর এই সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াতসহ বিদেশি অনেক বড় বড় শক্তি আওয়ামী লীগ সরকারের বিরোধীতা করছে, চোখ রাঙ্গাচ্ছে। শেখ হাসিনা ওসব কেয়ার করে না।

আজ বুধবার (৩ জানুয়ারি) বিকালে বাগেরহাটে নির্বাচনী জনসভায় শেখ হেলাল এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ শেখ হাসিনার সঙ্গে আছে, বঙ্গবন্ধু কন্যা কারও কাছে মাথা নত করবে না। নির্বাচন নিয়ে জাতি আজ ঐক্যবদ্ধ। জনগণ বুঝে গেছে শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। শেখ হাসিনা চায় দেশের ১৬ কোটি মানুষ তাদের নিজের পায়ে নিজে দাঁড়াক কারও কাছে আর ভিক্ষা না করে।

শেখ হেলাল আরও বলেন, বিগত ২০০১ সালে খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে এই অঞ্চলের মানুষের পেটে লাথি মেরেছেন। মোংলা বন্দর অচল করে দিয়ে দক্ষিণ অঞ্চলের শ্রমিক-মেহনতি মানুষের রুটি রুজি কেড়ে নিয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় এসে হাজার হাজার কোটি টাকা ব্যয় করে মোংলা বন্দর সচল করেছেন। শুধু রেল সংযোগসহ পদ্মা সেতুই নয়, রামপাল বিদ্যুৎ কেন্দ্র মোংলা বন্দরের সঙ্গে রেল সংযোগসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন।

শেখ হাসিনা সরকারের এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে সবাইকে আগামী ৭ জানুয়ারী কেন্দ্রে গিয়ে বাগেরহাটের চারটি সংসদীয় আসনের নৌকার প্রাথীদের ভোট দেয়ার আহবান জানান।

জনসভায় বাগেরহাট-২ আসনের বর্তমান এমপি ও নৌকার প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ তন্ময় বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করতে আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। শেখ হাসিনাকে হত্যা করতে তার জনসভায় গ্রেনেড হামলা চালিয়ে দেশের রাজনৈতিক সংস্কৃতি বিনষ্ট করছে। ওদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।

এসময় তিনি ৭ জানুয়ারী সবাইকে দেশের উন্নতি অগ্রগতি গনতন্ত্র ও মুক্তিযুদ্ধের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার পক্ষে ভোট চান।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে বুধবার বিকেলে বাগেরহাট খানজাহান আলী কলেজ মাঠে বাগেরহাট-১ ( মোল্লাহাট, ফকিরহাট ও চিতলমারী) আসনে নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে নৌকার প্রার্থী শেখ তন্ময়ের নির্বাচনী জনসভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শেখ হেলাল পত্নি ও শেখ তন্ময়ের মা রুপা চৌধুরী, বাগেরহাট-২ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূঁইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিযুষ কান্তি রায়সহ জেলার দুটি আসেনের জেলা ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতারা।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক