নৌকার সমর্থকরা প্রচুর জাল ভোট দিচ্ছে, ফেসবুক লাইভে ডলি সায়ন্তনী

ডলি সায়ন্তনী

নৌকার সমর্থকরা প্রচুর জাল ভোট দিচ্ছে, ফেসবুক লাইভে ডলি সায়ন্তনী

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। এদিকে পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বিভিন্ন কেন্দ্রে জোরপূর্বক নৌকায় ভোট নেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী। সেইসঙ্গে নৌকার সমর্থকরা প্রচুর জাল ভোট দিচ্ছে বলে অভিযোগ তুলেন তিনি।

 

রোববার ভোটগ্রহণ শুরুর পর সকাল সাড়ে ১০টার দিকে তিনি নিজের ফেসবুক পেজে লাইভে এসে এ অভিযোগ করেন ডলি সায়ন্তনী। তিনি নোঙর প্রতীকে প্রার্থী হয়েছেন।

ফেসবুক লাইভে ডলি সায়ন্তনী বলেন, সুজানগরের অধিকাংশ কেন্দ্রে ভোটারদের হাতে নৌকা প্রার্থীর ছবি ও প্রতীক সম্বলিত কাগজ দেওয়া হচ্ছে। ভোটাররা সেই কাগজ হাতে কেন্দ্রে আসছেন।

কেন্দ্র থেকে স্থানীয় গ্রাম প্রধানরা তাদের নৌকায় ভোট দিতে বলছেন। একই সঙ্গে প্রকাশ্যে ব্যালট পেপার ভাঁজ করতে বলছে। সুজানগরের মোহাম্মদদীয়া দাখিল মাদরাসা, মানিকহাট, সুজানগর পৌর এলাকার অধিকাংশ এলাকায় নৌকার প্রার্থীর সমর্থকরা জাল ভোট দিচ্ছে। জোর করে ভোট কেটে নিচ্ছে। নোঙ্গর মার্কার এজেন্ট বের করে দিচ্ছে।  

লাইভে ডলি সায়ন্তনী এমন ভোট বন্ধ করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। একই সঙ্গে যে সব কেন্দ্রে এভাবে ভোট নেওয়া হয়েছে সেই কেন্দ্রগুলো বন্ধের দাবি করেন।

ভিডিও দেখুন এখানে

news24bd.tv/TR