দ্বিতীয় দিনের মতো রাজশাহী-রংপুর রুটে বাস চলাচল বন্ধ

দিনের মত রাজশাহী-রংপুর রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক সমিতি। ছবিঃ সংগৃহীত

চাঁদাবাজি

দ্বিতীয় দিনের মতো রাজশাহী-রংপুর রুটে বাস চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক

চাঁদাবাজির প্রতিবাদে দ্বিতীয় দিনের মত শুক্রবার (১৯ জানুয়ারি) রাজশাহী-রংপুর রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক সমিতি। পূর্ব ঘোষণা ছাড়াই বাস বন্ধ থাকায় রাজশাহী-রংপুর চলাচল করা যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন। তবে রাজশাহী থেকে রংপুর রুটের বাসগুলো বগুড়া পর্যন্ত চলাচল করছে।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটো বলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে স্থানীয় মালিক সমিতির নামে কুড়িগ্রাম থেকে আসা বাসগুলো থেকে চাঁদাবাজি করা হচ্ছে।

এর প্রতিবাদে কুড়িগ্রাম-রংপুরের বাস চলাচল বন্ধ করা হয়েছে। এর সঙ্গে একাত্মতা জানিয়ে রাজশাহী বিভাগের বাসগুলো রংপুর বিভাগে চলাচল করছে না।  

রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি সাফকাত মঞ্জুর বিপ্লব বলেন, আপাতত বাস চলাচলের ক্ষেত্রে রাজশাহীর মালিকদের কোন সমস্যা নেই। সমস্যা হয়েছে গাইবান্ধার পলাশবাড়িতে।

কুড়িগ্রাম থেকে তাদের চিঠি দিয়ে রংপুরের সঙ্গে বাস চলাচল বন্ধ রাখার জন্য অনুরোধ করা হয়েছে। তাই রাজশাহীর কোন বাস আর রংপুর যাচ্ছে না। এই বাসগুলো বগুড়া পর্যন্ত যাচ্ছে। সমস্যা সমাধানে আগামীকাল আলোচনায় বসার কথা আছে। আলোচনা শেষে বাস চলাচলের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

news24bd.tv/DHL