দিনাজপুরে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিজিবির শীতবস্ত্র বিতরণ

অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন বিজিবি সদস্যরা

দিনাজপুরে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিজিবির শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে চলমান মৃদু শৈত্য প্রবাহে বিপর্যস্ত শিশুসহ অসহায় ও দরিদ্র ৭০০ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দিনাজপুর সেক্টর সদর দপ্তর ও দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) কর্তৃক বিরল উপজেলার এনায়েতপুর বিওপির এলাকায় বসবাসরত ৩৫০ জন শীতার্ত ও ১৫০ জন অসহায়-দরিদ্র মানুষের মাঝে কম্বল এবং বাচ্চাদের জন্য ২০০টি মাফলার ও কানটুপি বিতরণ করা হয়।

রংপুর সদর দপ্তরের উত্তর পশ্চিম রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি প্রধান অতিথি হিসেবে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান বলেন, সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি দেশের যে কোনো দুর্যোগ মোকাবেলায় সব সময়ই অসহায় ও বিপদাপন্ন জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে।

গত কিছুদিন যাবত শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় প্রচণ্ড শীতে বিপর্যস্ত অসহায় মানুষগুলো কষ্ট পাচ্ছে। সারাদেশে অসহায় ও শীতার্তদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিজিবি। সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে বিজিবি'র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন বিজিবির দিনাজপুর সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার, দিনাজপুর ব্যাটালিয়নের (৪২ বিজিবি) অধিনায়ক, বিজিবি'র অন্যান্য কর্মকর্তা, বিরল থানার ওসি, স্থানীয় চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা।

news24bd.tv/SC