মুগদায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

মুগদায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

মুগদায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তর মুগদায় একটি গলির ভেতর দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. পিয়াস ইকবাল নুর (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় শামীম নামে তাঁর এক বন্ধু গুরুতর আহত হয়েছে। উত্তর মুগদার লিটল এঞ্জেলের গলিতে গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১২ টার দিকে মৃত ঘোষণা করেন।

পিয়াস উত্তর মুগদা সুগন্ধা এলাকার ইকবাল হোসেনের ছেলে। তিনি কবি নজরুল কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।  

নিহত শিক্ষার্থীর বাবা ইকবাল হোসেন জানান, গতরাতে তাঁর বাসার সামনে লিটল এঞ্জেলের গলিতে পিয়াসকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এ সময় পিয়াসের সঙ্গে তাঁর বন্ধুও আহত হন।

পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হয়। হাসপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান তাঁর ছেলে আর বেঁচে নেই। এই ঘটনায় গুরুতর আহত পিয়াসের বন্ধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া বলেন, গতকাল রাতে মুগদা থেকে রক্তাক্ত জখম অবস্থায় দুই যুবককে হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে পিয়াস নামে এক যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক। এই ঘটনায় আহত অন্য যুবককে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে। নিহত যুবকের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।

news24bd.tv/aa