১৮ হাজার মানুষকে নিয়মিত ইফতার করাচ্ছে বসুন্ধরা গ্রুপ

১৮ হাজার মানুষকে নিয়মিত ইফতার করাচ্ছে বসুন্ধরা গ্রুপ

অনলাইন ডেস্ক

মহান আল্লাহর সন্তুষ্টি আর পরকালীন মুক্তির আশায় ইয়াতিম ও অসহায়দের মাঝে নিয়মিত ইফতার বিতরণ করে আসছে দেশের বৃহৎ দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। শনিবার রাজধানীর খিলখেত জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদরাসা ও  ইয়াতিম খনাসহ কেরানীগঞ্জ, মানিকগঞ্জ রংপুরসহ বিভিন্ন এলাকায় অন্তত ১৮ হাজার মানুষকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এই মহৎ উদ্যোগ নিয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর। প্রথম রমজান থেকে এই ইফতার বিতরণ কার্যক্রম চলছে, যা চলবে পুরো রমজান মাসজুড়ে।

বসুন্ধরার উদ্যোগে আজ শনিবার ১২ তম রোজায় রাজধানীর খিলখেতের জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদরাসা ও ইয়াতিম খানায় কোরআন তেলাওয়াত ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই উদ্যোগে নিজেদের কৃতজ্ঞতার কথা জানান মাদরাসার শিক্ষক ও পবিত্র কোরআনের ক্ষুদে শিক্ষার্থীরা।

শুধু খিলখেত নয়, রাজধানীর অধিকাংশ বড় মাদরাসায় এভাবেই প্রতিদিন পৌঁছে যাচ্ছে স্বাস্থ্যসম্মত উপায়ে তৈরি ইফতার। যাতে সম্মিলিত মোনাজাতে বসুন্ধরাকে স্মরণ করছেন আলেমরা।

মাদরাসা শিক্ষার্থী ছাড়াও খেটে খাওয়া, দিনমজুর, রিক্সাচালক, পথচারীদের জন্যও ইফতার আয়োজন করছে ‘দেশ ও মানুষের কল্যাণে’ স্লোগান ধারণ করে এগিয়ে চলা বসুন্ধরা।  

news24bd.tv/তৌহিদ