অপহরণের তিনদিন পর স্কুলছাত্রী উদ্ধার

স্কুলছাত্রী উদ্ধার

অপহরণের তিনদিন পর স্কুলছাত্রী উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের পাগলা উপজেলায় অপহরণের তিনদিন পর অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণকারীর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো. শরীফ (২৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। শরীফ উপজেলার মাইজবাড়ী গ্রামের সেলিমের ছেলে।

বুধবার গভীর রাতে উপজেলার মাইজবাড়ি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, গত সোমবার বিকেলে মেয়ে স্কুল ড্রেস বানাতে মাইজবাড়ি বাজারে দর্জির কাছে যাচ্ছিল। পথিমধ্যে গ্রামের রাস্তা থেকে মো. শরীফ ও তার সঙ্গীরা ওই স্কুলছাত্রীকে সিএনজিতে তুলে নিয়ে যায়।

দুইদিন বিভিন্ন স্থানে রেখে বুধবার রাতে ওই স্কুল ছাত্রীকে মো. শরীফের বাড়িতে নিয়ে আসে। এ ঘটনা পাগলা থানা-পুলিশকে জানালে রাতে অভিযান চালিয়ে অপহরণকারী শরীফের বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

পাগলা থানার অফিসার ইনচার্জ মো. শাহিনুজ্জামান বলেন, অপহরণের ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পাগলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার শরীফকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ওই ছাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। তার জবানবন্দি রেকর্ড করানোর জন্য অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর