উদ্ধার হলো শাহীনের ভ্যান, গ্রেপ্তার ৩

শাহীনের ভ্যান উদ্ধার, ছিনতাইয়ের ঘটনায় তিনজন গ্রেপ্তার

উদ্ধার হলো শাহীনের ভ্যান, গ্রেপ্তার ৩

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা প্রতিনিধি

কিশোর আবু শাহীনের ওপর হামলা চালিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

সোমবার দিনভর অভিযান চালিয়ে সাতক্ষীরার কলারোয়া, ঝাউডাঙ্গা ও যশোর জেলার কেশবপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- ঘটনার প্রধান অভিযুক্ত যশোরের কেশবপুর উপজেলার বাজিতপুর গ্রামের বাবর আলী মোড়লের ছেলে নাঈমুল ইসলাম (২৪), কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের মৃত ভোলাই পাড়ের ছেলে মিস্ত্রি আরশাদ পাড় ওরফে নুনু (৬৫) এবং সাতক্ষীরা সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের হামজের আলীর ছেলে বাকের আলী (৪৫)।

সোমবার রাতে সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, গত বৃহস্পতিবার রাতে নাঈমুলসহ তার তিন সহযোগী কেশবপুর বাজার থেকে কলারোয়ায় আসার কথা বলে কিশোর শাহিনের সঙ্গে ৩৫০ টাকা ভাড়া চুক্তি করে। পরদিন শুক্রবার বেলা ১১টার দিকে ভ্যানচালক শাহীনকে নিয়ে সাতক্ষীরা পাটকেলঘাটা থানার ধানদিয়া জামতলা নামকস্থানে নিয়ে আসে। সেখানে তাকে কুপিয়ে মাথা ফাটিয়ে পাশের পাটক্ষেতে ফেলে রেখে ভ্যানটি নিয়ে তিনজন পালিয়ে যায়। পরে তারা নাঈমুল ও তার দুই সহযোগী সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা বাজারের বাকের আলীর নিকট ৬ হাজার ২০০ টাকায় চারটি ব্যাটারী বিক্রি করে।

পরে সেখান থেকে কলারোয়া  
উপজেলার মির্জাপুর বাজারে গিয়ে মিস্ত্রি আরশাদ পাড় ওরফে নুনুর কাছে ৭ হাজার টাকায় ভ্যানটি বিক্রি করে।

এ ঘটনায় কেশবপুর উপজেলার মঙ্গলকোর্ট গ্রামের শাহীনের বাবা হায়দার আলী বাদী হয়ে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে প্রথমে যশোরের কেশবপুর উপজেলার বাজিতপুর গ্রামের বাবর আলী মোড়লের ছেলে নাঈমুল ইসলামকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যমতে ভ্যান ও ব্যাটারি ক্রেতাকে গ্রেপ্তার করে।

এদিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধিন কিশোর শাহীন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর