দুর্ঘটনায় নিহত ৮জনের দাফন এক কবরস্থানেই

দুর্ঘটনায় নিহত ৮জনের দাফন এক কবরস্থানেই

অনলাইন ডেস্ক

ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত আটজনের মরদেহ এক সঙ্গে দাফন করা হয়েছে। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার বটতলা নিজ গ্রামে তাদের দাফন করা হয়।

নিহতদের পরিবার জানায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে লৌহজং উপজেলার কনকসার বটতলা গ্রামের বাহ্মনগাঁও উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে হলদিয়া সাতঘড়িয়া কবরস্থানে দাফন করা হয়।

এছাড়া অপর নিহত মাইক্রোবাস চালক বিল্লালকে (২৭) তার নিজ গ্রাম শ্রীনগরের বেজগাওয়ে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

গতকাল শুক্রবার দুপুরে বর রুবেল তার পরিবারের ১২ জনকে একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো চ ১৫-৫৫৬৬) উঠিয়ে দেন। নিজে অপর একটি প্রাইভেটে চড়ে বিয়ের উদ্দেশ্যে ঢাকার কামরাঙ্গিরচর এলাকায় রওনা দেন। পথিমধ্যে ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগরের ষোলঘর পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবোঝাই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে তার আত্মীয়সহ আটজন ও মাইক্রো চালক নিহত হন।

আহত হয় ১১ জন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনাস্থল তিনি এবং জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার পরিদর্শন করেছেন। দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনাসহ আর্থিক অনুদান দেওয়া হয়েছে। যারা চিকিৎসাধীন তাদের চিকিৎসার খবর নেওয়া হচ্ছে। তাদেরও আর্থিক সহায়তা দেওয়া হবে।

এছাড়াও শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)