বিমান থেকে পড়ল ২ তেলের ট্যাংকার, বাঁচল মানুষ

বিমান থেকে পড়ল ২ তেলের ট্যাংকার, বাঁচল মানুষ

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে যুদ্ধ বিমান থেকে দুটি তেলের ট্যাংকার পৃথক স্থানে খসে পড়ে। রোববার দুপুর ২টা ৪০ মিনিটে উপজেলার গয়েশপুর বটতলা বীর মুক্তিযোদ্ধা নূরুল আমিনের মাজারের সামনে ও বড় বড়াই গোলাপ সরকারের বাড়ির

সামনে ট্যাংকার দুটি খসে পরে। তবে এতে কেউ আহত হয়নি।

পরে খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর ২টা ৪০ মিনিটে উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের উপর দিয়ে একটি যুদ্ধ বিমান উড়ে যাচ্ছিল। হঠাৎ বিকট শব্দে আর টি-৯৪৫ নম্বরের একটি তেলের ট্যাংকার গয়েশপুর বটতলা বীর
মুক্তিযোদ্ধা নূরুল আমিনের মাজারের সামনে এবং এর অল্প দূরে বড় বড়াই গ্রামের গোলাপ সরকারের বাড়ির সামনের পতিত জমিতে এল টি-৯৪৫ নম্বরের আরেকটি ট্যাংকার ভেঙে পরে। পরেই ধুমড়ে-মুচড়ে যায় ও ভেতরের তেল ছড়িয়ে পড়ে। এতে প্রথমে লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরলেও পরে দুটি স্থানে ভির করে।

খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।

হেলাল সরকার বলেন, আজ আল্লায় রক্ষা করেছে। গয়েশপুর মাজারের সামনে বটতলায় সব সময় বহু লোকজন থাকেন। কিন্তু আজ ট্যাংকার ভেঙে পড়ার সময় ভাগ্যক্রমে কেউ ছিলেন না। থাকলে বহু লোক হতাহত হতেন।

পাগলা থানার পুলিশ পরিদর্শক ফায়েজুর রহমান বলেন, একটি যুদ্ধ বিমানের দুটি তেলের ট্যাংকার ভেঙে পরে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিস্থিতি সামলাই।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)