পেঁয়াজ কিনতে গিয়ে হার্ট অ্যাটাক করে বৃদ্ধের মৃত্যু

পেঁয়াজ কিনতে গিয়ে হার্ট অ্যাটাক করে বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক

এবার পেঁয়াজ কেনার লাইনে দাঁড়িয়ে হার্ট অ্যাটাক করে মরে গেল এক বৃদ্ধ। এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, ভারতের অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার গুডিভাদা রাইথু বাজারে।  

পুলিশ বলছে, ওই ব্যক্তি সোমবার সকালে ভারত সরকারের দেওয়া ভর্তুকির পেঁয়াজ কেনার লাইনে দাঁড়িয়ে থাকাকালীন ওই সময় হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন। ঘটনাস্থলেই তার তৎক্ষণাৎ মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির নাম সাম্বি রেড্ডি (৬৫)। নিহতের বাড়ি কৃষ্ণা জেলার গুডিভাদা টাউন এলাকায়। সাম্বি রেড্ডি সরকারের ভর্তুকির পেঁয়াজ কিনতে রাইথু বাজারে যান। সকাল সাড়ে ১০টার দিকে পেঁয়াজ কেনার জন্য নির্দিষ্ট লাইনে দাঁড়ান তিনি।

ওই সময় হঠাৎ করেই তিনি হৃদরোগে আক্রান্ত হয় সে। স্থানীয়রা তাকে ধরাধরি করে প্রায় সাথে সাথেই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

পুলিশের পক্ষ থেকে মৃতের বাড়ির লোকজনকে এই খবর জানানো হয়। মৃতের বাড়ির লোক এ বিষয় নিয়ে থানায় কোনো অভিযোগ দায়ের করেননি।  

তার পরিবারের লোকজন বলেছে, সাম্বি রেড্ডি বেশ কিছু বছর আগে একটি বাইপাস সার্জারি করিয়েছিলেন। তাই হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ মৃত্যুর ঘটনায় তারা সন্দেহ করার মতো কিছু খুঁজে পাচ্ছেন না। পরে ভারতীয় পুলিশ সবরকম আনুষ্ঠানিকতা পালন করে মৃতদেহ যত দ্রুত সম্ভব তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ