১০০০ টাকার জন্য বাঁ পাঁজরে ছুরির ঘা!

১০০০ টাকার জন্য বাঁ পাঁজরে ছুরির ঘা!

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পাওনা মাত্র এক হাজার টাকা নিয়ে এক যুবক খুন হয়েছেন। তার নাম জাহিদ হাসান (২৭)।   এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে উপজেলার শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান।

জাহিদের বাড়ি উপজেলার পৌর এলাকার ভুলাচং পালপাড়া গ্রামে। তাঁর বাবা জয়নাল হাজারী এ ঘটনায় বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, জাহিদের দূরসম্পর্কের আত্মীয় জুয়েল মিয়া নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের জীবন মিয়ার কাছে এক হাজার টাকা পেতেন। জীবন অনেক দিন ধরেই পাওনা টাকা পরিশোধ করেননি।

গতকাল বুধবার সন্ধ্যায় জাহিদ পাওনা টাকা উদ্ধারের জন্য জুয়েলের পক্ষ হয়ে টাকা চাইতে শ্রীরামপুরের উদ্দেশে রওনা হন।

সে সময় জীবন কয়েকজন যুবককে নিয়ে শ্রীরামপুর এলাকায় অবস্থান করছিলেন। মোটরসাইকেলে করে শ্রীরামপুর কাচারি মোড় এলাকায় পৌঁছালে জীবনের সঙ্গে জাহিদের দেখা হয়। এ সময় পাওনা টাকা চাওয়া নিয়ে জাহিদের সঙ্গে জীবনের কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে জীবন হাতে থাকা ছুরির দিয়ে জাহিদের পাঁজরের বাঁ পাশে আঘাত করেন। জাহিদের সঙ্গে থাকা রাসেল, মিজান ও জুয়েলকে তাঁরা মারধর করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।  

‌‌আশঙ্কাজনক অবস্থায় জাহিদকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন এবং আহত ব্যক্তিদের চিকিৎসা দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নবীনগর থানার ওসি রণজিৎ রায় বলেন, জাহিদের পাঁজরের বাঁ পাশে ছুরিকাঘাত করা হয়। এতে তাঁর পাঁজরের চার সেন্টিমিটার পর্যন্ত বিদ্ধ হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির বাবা একটি মামলা করেছেন। মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি মো. রবিনকে গ্রেপ্তার করে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর