খেলনা পিস্তল নিয়ে ছিনতাইয়ে নেমে ধরা ‌‌‘কিশোর গ্যাং’

খেলনা পিস্তল নিয়ে ছিনতাইয়ে নেমে ধরা ‌‌‘কিশোর গ্যাং’

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের এনায়েতপুরের গোপালপুর নিসিপাড়া মহল্লায় সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে হাতে নাতে আটক করেছে স্থানীয় জনতা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের এক লাখ টাকা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তিন কিশোরকে আটকের পর তাদের তথ্যে আরও ৫ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- আজগরা পশ্চিমপাড়া গ্রামের রমজান আলী (১৭), আজগরা গ্রামের শাহাদৎ মন্ডল (১৬), একই গ্রামের ফারুক (১৬), আজগরা জামতৈলের জাহিদ (১৬), আজগরা জামাত মোড়ের আলআমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের আরিফুল (১৭) ও একই গ্রামের মুছা (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের হাজী ইউসুফ আলী মার্কেটের সুতা ব্যাবসায়ী ইয়াসিন মল্লিক ও কর্মচারী আবু কাইয়ুম মাল সারা দিনের বিক্রয় শেষে প্রায় দুই লাখ টাকা নিয়ে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাড়ি ফিরছিলেন।

এ সময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এতে দোকানের কর্মচারী আবু কাইয়ুম মাল আহত হন।

তাদের চিৎকারে স্থানীয় ছুটে এলে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে জনতা পিস্তলসহ ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়।

এ ঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন এনায়েতপুর থানার ওসি তদন্ত রাকিবুল হুদা। তিনি বলেন, উদ্ধার পিস্তলটি খেলনা। এছাড়া এই গ্রুপের অন্য সদস্যদের আটক করতে অভিযান চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর