৮ হাজার পরিবারকে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ড. জামাল

৮ হাজার পরিবারকে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ড. জামাল

অনলাইন ডেস্ক

নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা অসহায়দের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন আহমেদ।

সেনবাগ উপজেলার নয় ইউনিয়ন ও একটি পৌরসভার আট হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত চাল-ডাল, আলু ও তেলসহ ত্রাণবোঝাই ট্রাক বিভিন্ন এলাকায় গিয়ে অসহায়দের বাড়িতে পৌঁছে দেয়া হয়।

এ সময় সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী, যুবলীগ নেতা মামুনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী বলেন, আগামী দুদিনের মধ্যে সবগুলো ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এসব ত্রাণ বিতরণ শেষ করা হবে। অনিয়ম যাতে না হয় সেজন্য প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে তালিকা তৈরি করে সঠিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

ড. জামাল উদ্দিন আহমেদ বলেন, আমি সবসময়; বিশেষ করে দুঃসময়ে নির্বাচনী এলাকা নোয়াখালী-২ আসনের মানুষের পাশে ছিলাম। আমার সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।

বিশেষ করে সামনে রমজান মাস। রমজানেও যাতে কোনো অসহায় ও দরিদ্র পরিবার খাবারের জন্য কষ্ট না পায় সেজন্য পরিকল্পনা করে রেখেছি আমি। রমজানেও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল